উল্লাপাড়ায় মা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

 : ‘শিক্ষার মানোন্নয়নে পরিচালনা পর্ষদ, শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের সমন্বয়ে উল্লাপাড়া পৌর শহরের স্বনামধন্য দু'টি প্রাথমিক বিদ্যালয়ে মা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

উল্লাপাড়ায় মা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত



 বুধবার সকালে উল্লাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ঝিকিড়া বন্দর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পৃথক পৃথকভাবে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ উজ্জল হোসেন।


প্রাথমিক শিক্ষাকে মানসম্মত ও নিশ্চিত করণের লক্ষ্যে মা ও অভিভাবক সমাবেশের মাধ্যমে বৃক্ষরোপন কর্মসূচি, শিক্ষার্থীদের মধ্যে আইসিটি সামগ্রী বিতরণ, চতুর্থ শিল্পবিপ্লব সম্পর্কিত আলোচনা সভা ও মেধাবীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।



স্ব স্ব বিদ্যালয়ের হলরুমে উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ ছানোয়ার হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন  উপজেলা নির্বাহী অফিসার মোঃ উজ্জল হোসেন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ আব্দুল লতিফ, উপজেলা ইন্সেট্রাক্টর মোঃ জাহিদুল করিম, বিদ্যালয় কমিটির সভাপতি মোঃ মমতাজ হাসান রিটু, রুবেল হাসান, প্রধান শিক্ষক টি এম আব্দুর রাজ্জাক ও চিত্ররঞ্জন রায়। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।