উল্লাপাড়ায় বজ্রপাতে নিহত ৫ কৃষক পরিবারের পাশে দাঁড়ালেন পৌর মেয়র নজরুল

 : সিরাজগঞ্জের উল্লাপাড়ার পঞ্চক্রোশী ইউনিয়নের মাটিকোড়ায় বজ্রপাতে নিহত ৯ জনের মধ্যে পৌর মহল্লার শিবপুরের একই পরিবারের ৫ কৃষক রয়েছেন। নিহতদের হারিয়ে বাকরুদ্র হয়ে পড়েছেন স্বজনেরা। 

উল্লাপাড়ায় বজ্রপাতে নিহত ৫ কৃষক পরিবারের পাশে দাঁড়ালেন পৌর মেয়র নজরুল



 বুধবার সকালে বজ্রপাতে নিহত ৫ কৃষক পরিবারের মধ্যে আর্থিক সহযোগিতা প্রদান করেন মানবিক  পৌর মেয়র এস এম নজরুল ইসলাম। 


এ সময় স্বজনেরা কান্নায় ভেঙে পড়েন প্রতিটি পরিবারের খোঁজ খবর নেন মেয়র নজরুল। 


একইসঙ্গে বজ্রপাতে অসুস্থ ব্যক্তিদের সঠিক চিকিৎসা ও ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারগুলোকে আর্থিক সহযোগিতা প্রদানের জন্য সমাজের বিত্তশালী ব্যক্তিদের অনুরোধ জানান।


মেয়র নজরুল বলেন, ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক ও হৃদয় বিদারক। সহায় সম্বলহীন এ সমস্ত পরিবারকে সরকারের পাশাপাশি বিভিন্ন সংস্থা, বিত্তশালী ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তিরা তাদের পাশে দাঁড়াবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।


স্বামী, সন্তান, বাবা, ভাই ও চাচাকে হারিয়ে সর্বশান্ত হয়ে মর্জিনা বেগম বলেন, পৃথিবীতে আমার আপন বলতে কেউ নেই, কেহ নেই। চোখ মুখে শুধু অন্ধকার দেখি। এমন ভয়ংকর দিন আসবে জীবনে কখনো ভাবতে পারিনি। 


ক্ষতিগ্রস্ত পরিবারগুলো মেয়র নজরুলের তাৎক্ষণিক সহযোগিতা পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। তারা সরকার, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মানবিক পৌর মেয়র এস এম নজরুল ইসলামের জন্য দোয়া ও প্রার্থনা করেন। 


এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন- উল্লাপাড়া পৌরসভার কাউন্সিলর মোঃ আজাদ হোসেন, প্রকৌশলী সাফিউল কবির, ছাত্রলীগ নেতা মোঃ স্বপন আকন্দ সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।