“ভবিষ্যত প্রজন্মের জন্য জনগণ আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় রাখবেন”

 : জাতির পিতার কন্যা শেখ হাসিনাই আগামী নির্বাচনে নিরঙ্কুশ জয়লাভ করে ক্ষমতায় থাকবেন। বাঙালি জাতি বারবার বিরোধী শক্তিকে প্রত্যাখ্যান করে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে ক্ষমতায় এনেছে। দেশবিরোধী এই শক্তি আবার পুরনো ষড়যন্ত্রে মেতে উঠেছে। 

“ভবিষ্যত প্রজন্মের জন্য জনগণ আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় রাখবেন”



 ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান শনিবার বিকালে জামালপুরের ইসলামপুরে চিনাডুলী ইউনিয়নের স্থানীয় সরকার অধিদপ্তরের অধীনে ৯৩ লাখ টাকা ব্যয়ে বামনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  নবনির্মিত একাডেমিক ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।  

তিনি আরো বলেন-এদেশে স্বাধীনতা থেকে শুরু করে বাঙালি জাতি আজ পর্যন্ত যা কিছু পেয়েছে, তার প্রত্যেকটি জাতির পিতা এবং তার কন্যা শেখ হাসিনার কারণে পেয়েছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আবারো ক্ষমতায় আসবেন। 

বাংলাদেশে এমন কোনো শক্তি নেই শেখ হাসিনার নেতৃত্বকে চ্যালেঞ্জ করতে পারে। শেখ হাসিনার সরকারকে উৎখাত করার মত শক্তি-সামর্থ কারো নেই ইনশাল্লাহ। 

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ২০৪১ সাল নাগাদ যে মহাপরিকল্পনা গ্রহণ করেছেন, সেটি বাস্তবায়নের জন্যই আওয়ামী লীগের ক্ষমতায় থাকার দরকার।  

বাংলাদেশের বর্তমান এবং ভবিষ্যত প্রজন্মের জন্য শেখ হাসিনার ক্ষমতায় থাকা দরকার।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাকছুদুর রহমান আনছারী, সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক আখন্দ, কৃষিবিদ মঞ্জুরুল মোর্শেদ হ্যাপী, উপজেলা প্রকৌশলী আমিনুল হকসহ শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।