উল্লাপাড়ায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র সহ দুইজন গ্রেফতার

 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় নৌকাযোগে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র সহ আন্তঃজেলা ডাকাত দলের দুই শীর্ষ ডাকাতকে গ্রেফতার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ।  

উল্লাপাড়ায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র সহ দুইজন গ্রেফতার



 বুধবার সন্ধ্যারাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ উপজেলার লাহিড়ী মোহনপুর ইউনিয়নের এলংজানির কুমার নদী এলাকা থেকে  তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- উপজেলার মোহনপুর ইউনিয়নের সাতবিলা গ্রামের মৃত মজিবর রহমান ভোলা মাস্টারের ছেলে স্বপন (২৮) ও এলংজানী চরপাড়া গ্রামের মৃত আব্দুল মতিন মোল্লার ছেলে মোঃ রুবেল হাসান(২৭)।

 

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক মাসুদ রানা জানান, বুধবার সন্ধ্যরাতে উপজেলার মোহনপুর ইউনিয়নের এলংজানির কুমার নদী এলাকায় একদল ডাকাত ডাকাতির জন্য প্রস্তুতি নিচ্ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে ডাকাত দলকে ধরতে পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল দেশীয় অস্ত্রপাতি রেখে পালানোর চেষ্টা চালায়। 

ঘটনাস্থল থেকে পুলিশ ডাকাত দলের দুই সদস্যকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে বড় দুটি হাসুয়া, একটি চায়না অটোসুইস চাকুসহ বেশকিছু দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ। গ্রেফতার দুই ডাকাত দলের সদস্যের বিরুদ্ধে উল্লাপাড়া মডেল থানায়  মাদক, ছিনতাই সহ একাধিক মামলা রয়েছে।

  

উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম জানান, গ্রেফতার আন্তঃজেলা ডাকাত দলের ২ সদস্যের বিরুদ্ধে বিভিন্ন মামলার ওয়ারেন্ট সহ একাধিক মাদক মামলা রয়েছে। বৃহস্পতিবার সকালে সিরাজগঞ্জ আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে ।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।