রৌমারীতে ধানক্ষেত থেকে নারীর লাশ উদ্ধার

S M Ashraful Azom
0

 : ধানক্ষেত থেকে অজ্ঞাত পরিচয়ের মানসিক ভারসাম্যহীন এক বৃদ্ধ মহিলা (৭০) এর মরদেহ উদ্ধার করেছে রৌমারী থানার পুলিশ। বৃহস্পতিবার দুপুরের দিকে কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের কাউনিয়ার চর এলাকায় এ ঘটনাটি ঘটে।

রৌমারীতে ধানক্ষেত থেকে নারীর লাশ উদ্ধার



 পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দাঁতভাঙ্গা ইউনিয়নের পাশ্ববর্তী কাউনিয়ার চর এলাকায় ধানক্ষেতে এক বৃদ্ধ মহিলার মরদেহ দেখতে পায় স্থানীয়রা। 


পরে তারা রৌমারী থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে বৃদ্ধ মহিলার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। বৃদ্ধ মহিলার কোন পরিচয় পাওয়া যায়নি। তবে ওই মহিলা দাঁতভাঙ্গা বাজারসহ বিভিন্ন মোড়গুলোতে ঘুরে বেড়াতো এবং সে মানসিক ভারসাম্যহীন ছিল।


স্থানীয় দাঁতভাঙ্গা ইউপি সদস্য আবু সাঈদ বলেন, নাম পরিচয়হীন লাশ পুলিশের উপস্থিতিতে উদ্ধার করে স্থানীয় একটি কবরস্থানে দাফন করা হয়েছে।


রৌমারী থানার অফিসার ইনচার্জ রুপ কুমার সরকার বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই এবং স্থানীয় লোকজনের সহয়াতায় লাশ দাফন করার ব্যবস্থা গ্রহণ করি। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top