উল্লাপাড়ায় বজ্রপাতে নিহতদের ৩ পরিবারে পৌর মেয়রের অনুদান ঘোষণা

 : উল্লাপাড়ায় বজ্রপাতে এক নারীসহ নয় কৃষি শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো অন্তত ৫ জন। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন উল্লাপার পৌর মেয়র এস এম নজরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা উজ্জ্বল হোসেন ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নজরুল ইসলাম।

উল্লাপাড়ায় বজ্রপাতে নিহতদের ৩ পরিবারে পৌর মেয়রের অনুদান ঘোষণা



 বৃহস্পতিবার বিকেল চারটার দিকে উপজেলার পঞ্চক্রোশি ইউনিয়নের মাটিকোড়া গ্রামে এ ঘটনা ঘটে।


নিহত এবং আহতরা সবাই কৃষি শ্রমিক। এরা হলেন উল্লাপাড়া পৌরসভার শিপপুর মহল্লার মোবাক্ষর (৪০), মোন্নাফ হোসেন (১৮), শমসের আলী (৬০), আফসার হোসেন (৬৩), শাহিন আলী (২১) এবং মাটিকোড়া গ্রামের আব্দুল কুদ্দুস (৬০) , শাহ আলম (৪২), রিতু খাতুন (১৪) ও আউলিয়া (০৭)। আহতদের চিকিৎসার জন্য প্রথমিকভাবে উল্লাপাড়া ৩০শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে।


স্থানীয় পঞ্চক্রোশি ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম ফিরোজ এতথ্য নিশ্চিত করে জানান, নিহত ও আহতরা মাটিকোড়া দক্ষিণপাড়া গ্রামের পাশের মাঠে রোপা ধানের চারা উত্তোলন ও জমিতে বপন করছিলেন। হঠাৎ করে বৃষ্টি শুরু হয়। সবাই মাঠের মধ্যে অবস্থিত একটি শ্যালো মেশিন ঘরে গিয়ে ওঠেন। এসময় বজ্রপাতে হলে ঘটনাস্থলেই এক নারীসহ নয় জন নিহত হয়। এ ঘটনায় আহত হন আরও অন্তত ৫ জন। খবর পেয়ে উল্লাপাড়ার ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। 


নিহত পাঁচ ব্যক্তির বাড়ী উল্লাপাড়া পৌরসভার শিবপুর মহল্লায়। নিহত ব্যক্তিদের লাশ বাড়ীতে পৌঁছিলে স্বজনদের আহাজারিতে আশেপাশের বাতাস ভারি হয়ে যায়। এ সময় পৌর মেয়র এস এম নজরুল ইসলাম ঘটনাস্থলে পৌছে শোক সন্তপ্ত পরিবারকে সান্ত্বনা জানান এবং তিন পরিবারের মধ্যে ত্রিশ হাজার টাকার অনুদান ঘোষণা দেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।