জামালপুরে র‌্যাবের অভিযানে ট্রেনের টিকেটসহ ৩ কালোবাজারী গ্রেফতার

: জামালপুর সদর থানাধিন এলাকায় অভিযান পরিচালনা করে ট্রেনের টিকিটসহ তিন টিকিট কালোবাজারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ জামালপুরের আভিযানিক দল।

জামালপুরে র‌্যাবের অভিযানে ট্রেনের টিকেটসহ ৩ কালোবাজারী গ্রেফতার



 র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গতকাল বুধবার বিকাল পৌনে চারটার সময় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃতে¦ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, জামালপুর জনাবা রহিমা আক্তার ইতি এর উপস্থিতিতে জামালপুর জেলার সদর থানাধীন শাহাপুর রেলওয়ে স্টেশন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ভোক্ত অধিকার সংরক্ষণ আইন/২০০৯ এর ৪০ ধারায় নিধারিত মূল্যের অতিরিক্ত মূল্যে ট্রেনের টিকেট বিক্রয় করার অপরাধে দোষী সাব্যস্ত হওয়ার ১। মোঃ শাওন (২৭), পিতা- মৃত সোলায়মান, সাং-শাহাপুর, থানা-জামালপুর সদর, জেলা-জামালপুর এর নিকট ০৩ টি ট্রেনের টিকিট (আসন সংখ্যা-০৬ টি) পাওয়ায় তাকে ০১ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫,০০০/- টাকা জরিমানা অনাদায়ে আরও ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড, ২। মোঃ হালিম (৩৫), পিতা-মোঃ কামরুল হোসেন,সাং-বন্দেরবাড়ী, থানা-জামালপুর সদর, জেলা-জামালপুর এর নিকট ০৫ টি ট্রেনের টিকিট (আসন সংখ্যা-১০ টি) পাওয়ায় তাকে ০৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫,০০০/- টাকা জরিমানা অনাদায়ে আরও ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড, ৩। মোঃ সুমন (২৫), পিতা-মৃত মজিবুর রহমান, সাং-বন্দেরবাড়ী, থানা-জামালপুর সদর, জেলা-জামালপুর এর নিকট ০৫ টি ট্রেনের টিকিট (আসন সংখ্যা-০৭টি) পাওয়ায় তাকে ০৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫,০০০/- টাকা জরিমানা অনাদায়ে আরও ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। গ্রেফতারকৃতদের নিকট হতে সর্বমোট ১৩ টি ট্রেনের টিকিট (আসন সংখ্যা-২৩ টি) উদ্ধার করা হয়।


এ ধরণের অপরাধের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।  



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।