অবৈধ পিস্তল ও গুলি রাখার দায়ে উল্লাপাড়ায় এক যুবকের কারাদন্ড

 : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার লাহিড়ী মোহনপুর ইউনিয়নের কোনাবাড়ি গ্রামের রেজাউল করিম (৩২) নামের এক যুবককে পিস্তল ও গুলি রাখার দায়ে ১০ বছরের সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। 

অবৈধ পিস্তল ও গুলি রাখার দায়ে উল্লাপাড়ায় এক যুবকের কারাদন্ড



 মঙ্গলবার দুপুরে সিরাজগঞ্জের স্পেশাল ট্রাইব্যুনাল-৬ এর বিচারক সুপ্রিয়া রহমান এ আদেশ দেন। দন্ডপ্রাপ্ত রেজাউল করিম ওই গ্রামের মৃত খলিল সরদারের ছেলে। সিরাজগঞ্জের স্পেশাল ট্রাইব্যুনাল আদালতের স্টানোগ্রাফার নিহারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।


মামলার অভিযোগ পত্রে উল্লখ করা হয়েছে, ২০১৫ সালের ৩১ ডিসেম্বর রাতে উল্লাপাড়া ও সলঙ্গায় অভিযান চালায় সিরাজগঞ্জ র‍্যাব-১২ এর একটি দল। উল্লাপাড়া উপজেলার লাহিড়ী মোহনপুর ইউনিয়নের কোনাবাড়ি একতা ক্লাব এলাকায় অভিযানকালে রেজাউল করিমকে আটক করে সিরাজগঞ্জের র‍্যাব-১২। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করে র্্যাব সদস্যরা। পরে এ ঘটনায় উল্লাপাড়া থানায় তার বিরুদ্ধে অস্ত্র আইন মামলা দায়ের করে তারা। মামলা চলাকালে ১০ জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহণ করেন আদালত। স্বাক্ষ্য প্রমাণে অভিযোগ প্রমাণীত হওয়ায় রেজাউল করিমকে ১০ বছরের সশ্রম কারাদন্ডের আদেশ দেন আদালত।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।