দলীয় কোন্দলে এলিনের জনপ্রিয়তা ঠেকাতে ফেসবুকে কটুক্তি।।

 : জামালপুর সরিষাবাড়ী আসনের সংসদ সদস্য পদে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী আনিছুর রহমান এলিনের জন প্রিয়তা ঠেকাতে ফেসবুকে কুটুক্তি করা হয়েছে। কুটুক্তির ফলে আওয়ামীলীগ নেতা কর্মীদের মধ্যে ক্ষোভ সৃষ্টি হয়েছে।  কুটুক্তির ঘটনায় তথ্য প্রযুক্তি আইনে মামলার পক্রিয়া চলমান রয়েছে। 

দলীয় কোন্দলে এলিনের জনপ্রিয়তা ঠেকাতে ফেসবুকে কটুক্তি।।



 জানা যায়, ১৯ অক্টোবর ৯ঃ৩৭ মিনিটে প্রতিদিনের সরিষাবাড়ী নামক ফেসবুক আইডি থেকে আনিছুর রহমান এলিনকে একটি পোস্ট করা হয়। পোস্টের লেখা হুবুহু তুলে ধরা হলো, তারেক জিয়ার ঘনিষ্ঠ সহচর কিভাবে সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের নেতা হয় ছি ছি ছি

বিশেষ দ্রষ্টব্য ঃ তারেক জিয়ার টাকা যে এলিনের কাছে তা সরিষাবাড়ীবাসী জানে যাহা রটে তা ঘটে। এ পোস্টের পর থেকেই সরিষাবাড়ীতে নানা আলোচনা সমালোচনার জন্ম হয়েছে। ২০১১ সালে কামরাবাদ ইউনিয়ন পরিষদ বিএনপির মনোনীত প্রার্থী সেলিমকে পরাজিত করে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী আনিছুর রহমান এলিন জয় লাভ করেন।  সমাজে ও ইউনিয়নে বিশেষ অবদানের জন্য স্বর্ণ পদক সহ বিভিন্ন সম্মাননা লাভ করেছিলেন তিনি। আনিছুর রহমান এলিন ১৯৯৪ সালে সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের কার্যকরী সদস্য ছিলেন, পরে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য, সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হয়ে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীদের পক্ষে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে নিয়ে তিনি হাসু- হাসিনা শিরোনামে বই রচয়িতা করেন।  লেখা  দলের নেতা কর্মীদের সাথে সাথে রয়েছে তার গভীর যোগাযোগ।পাওয়ার ব্রাইট লাইট কর্পোরেশন ও এস এ কার্গো প্রতিষ্ঠান, ঐশী ট্রেড সেন্টার নামক প্রতিষ্ঠানের স্বত্তাধিকারী তিনি।  ঐশী ট্রেড সেন্টার প্রতিষ্ঠানের মাধ্যমে এলসি  করে সরকারের সমস্ত নিয়ম কানুন মেনে চায়না, দুবাই, সিংগাপুর, মালয়েশিয়া হতে বছরে শত কোটি টাকার মালামাল আমদানী করে কোটি কোটি টাকা সরকারকে রাজস্ব প্রদান করেন।এ ছাড়াও এ ছাড়াও তিনি বাংলাদেশ ইলেকট্রিয়াল এসোসিয়েশনের ডাইরেক্টর, বাংলাদেশ কম্পিউটার সমিতির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।  তিনি বিভিন্ন সময় শিক্ষার্থীদের পড়ালেখা নিশ্চিত করার জন্য ব্যক্তিগত তহবিল থেকে সহযোগিতা,এতিম ও অসহায় ব্যক্তিদের পাশে, পবিত্র ইদ উল ফিতর ও ইদ উল আযহায় গরীবদের মাঝে শাড়ী, লুঙ্গি কাপড় বিতরণ করেন। জড়িত রয়েছেন বিভিন্ন সামাজিক সংগঠনে। 

এদিকে সরিষাবাড়ী উপজেলায় দলের কোন্দল থামাতে জেলা আওয়ামীলীগের নেতাদের হস্তক্ষেপ কামনা করেছেন স্থানীয় আওয়ামী লীগ নেতা কর্মীরা। 

বৃহস্পতিবার বিকেলে কথা হলে আনিছুর রহমান এলিন বলেন, সামনে সংসদ নির্বাচন। আমার জনপ্রিয়তা দেখে কিছু অসাধু ব্যক্তি জনপ্রিয়তা ঠেকাতে ফ্যাক আইডি খুলে মিথ্যা পোস্ট করেছে।  এগুলো করে কখনো আমার জনপ্রিয়তা নষ্ট করতে পারবে না। আমি সেই পোস্টের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও পুনরায় সরকার গঠন করার লক্ষে আসুন সকলেই ঐক্যবদ্ধ হয়ে কাজ করি।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।