কাজিপুর ইউএনও’র নামে ভূয়া ফেসবুক আইডি- থানায় অভিযোগ

🕧Published on:

 : সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা নির্বাহী অফিসারের নাম এবং ছবি ব্যবহার করে একটি ভূয়া ফেসবুক আইডি Kazipur Uno Sirajganj খোলা হয়েছে।

কাজিপুর ইউএনও’র নামে ভূয়া ফেসবুক আইডি- থানায় অভিযোগ



 বিষয়টি বৃহস্পতিবার কাজিপুর উপজেলা নির্বাহী অফিসারের নজরে আসে। পরে ওই আইডির বিরুদ্ধে রাতে উপজেলা প্রশাসনিক কর্মকর্তা মেহেদী হাসান কাজিপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। 


 এই ঘটনায় জনগণকে সতর্ক করতে ওইদিন রাতে কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার তার সরকারি ফেসবুক আইডি Uno Kazipur Sirajganj থেকে একটি পোস্ট দেন। সেখানে তিনি উল্লেখ করেছেন “ সম্মানিত ফেসবুক ব্যবহারকারীগণ,... জনৈক অসাধু ব্যক্তি উপজেলা নির্বাহী অফিসার, কাজিপুর, সিরাজগঞ্জ এবং উপজেলা প্রশাসন, কাজিপুর, সিরাজগঞ্জ এর ভাবমূর্তি নষ্ট করার অভিপ্রায়ে অবৈধভাবে এই আইডিটি সৃষ্টি করেছেন। ইতিমধ্যে এই অসাধু ব্যক্তির বিরুদ্ধে কাজিপুর থানায় আইনগত পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। আশা করছি অচিরেই অভিযুক্ত ব্যক্তিকে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী গ্রেফতারসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে। এই আইডির কোন পোস্ট, শেয়ার, কমেন্ট কিংবা কোন কর্মকান্ডের সাথে উপজেলা নির্বাহী অফিসার, কাজিপুর, সিরাজগঞ্জ এবং উপজেলা প্রশাসন, কাজিপুর, সিরাজগঞ্জ এর কোন সম্পৃক্ততা নেই। দয়া করে এই আইডিটিকে রিপোর্ট করার জন্য সবিনয় অনুরোধ করছি। নিবেদক, সুখময় সরকার, উপজেলা নির্বাহী অফিসার কাজিপুর, সিরাজগঞ্জ।” 

 শুক্রবার দুপুরে এ বিষয়ে কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল কুমার দত্ত জানান, উপজেলা নির্বাহী অফিসার মহোদয়ের প্রশাসনিক কর্মকর্তা একটি অভিযোগ দিয়েছেন। যে বা যিনি এই কাজ করে থাকুন তাকে সনাক্ত করতে চেষ্টা চলছে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।