রৌমারীতে ইংলিশ ল্যাঙগুয়েজ ক্লাবের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

🕧Published on:

 : কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলায় বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে ইংলিশ ল্যাঙগুয়েজ ক্লাবের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। 

রৌমারীতে ইংলিশ ল্যাঙগুয়েজ ক্লাবের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত



 বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা হলরুমে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে রৌমারী মহিলা কলেজের সহকারি অধ্যাপক এমএ ছামাদ খাঁন এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

আলোচনা সভার আগে সপ্তম বর্ষপূর্তিতে সাত পাউন্ড ওজনের একটি কেক কাটা, নবীনবরণ"ছাত্রদের রাজনীতি বন্ধ করা উচিত"এর পক্ষে বিপক্ষে ইংলিশে ডিবেট, এর পর নাটক মু.আ রাজ্জাক রচিত, ইংলিশ ল্যাঙগুয়েজ ক্লাবের প্রিন্সিপাল এমআর ফেরদৌস কর্তৃক অনুদিত ও পরিচালিত নাটক মঞ্চস্থ হয় "লাভ লষ্ট"। এতে অংশ গ্রহন করেন ইংলিশ ল্যাঙগুয়েজ ক্লাবের সকল সদস্যবৃন্দ। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভার:) মাহমুদা আকতার স্মৃতি, প্রভাষক আব্দুল আওয়াল, প্রভাষক আনোয়ার হোসেন, প্রভাষক মনছের আলী, প্রভাষক আ: হাই, প্রভাষক ফারুক হোসেন, বানী ইয়ামিন,  নাজমুল হক, প্রভাষক এসএম সোহান ও  প্রভাষক ফরিদ উদ্দীন। 

এসময় আরোও উপস্থিত ছিলেন সাংবাদিক শাহ মো. আব্দুল মোমেন, সুরকার ও গীতিকার নুরুল ইসলাম, শিক্ষার্থী প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, এমআর ফেরদৌস, নাজমুল হক ও বানী ইয়ামিন।

আলোচনা সভায় বক্তারা ইংলিশ ল্যাঙগুয়েজ ক্লাবের ৭ম বছরের সফল কর্মকান্ড তুলে ধরেন। ল্যাঙগুয়েজ ক্লাবের শিক্ষার্থীগণ সাবলীল ভাবে ইংলিশ বলতে পারে, তারা ইংলিশে ডিবেট করে, নাটক করে, উপস্থিত বক্তব্যের দক্ষতা অর্জন করেছে। 

ইংলিশ ল্যাঙগুয়েজ ক্লাবের অনেক শিক্ষার্থী দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের লেখাপড়া করে। ডিবেট ও নাটকটি উপভোগ করেন, রৌমারী সরকারি ডিগ্রি কলেজ ও মহিলা ডিগ্রি কলেজের শিক্ষক শিক্ষার্থীসহ অত্র এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী ও বিভিন্ন শ্রেণী পেশার  মানুষ।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।