ঘাটাইলের ডাইন্যামিক এসএএও এসোসিয়েশন এর দ্বিতীয় বর্ষপূর্তি

🕧Published on:

 : ব্যপক  উৎসাহ উদ্দীপন ও উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার কর্মরত উপ-সহকারী কৃষি কর্মকর্তাদের বিনোদনমুলক সংগঠন (ডাইন্যামিক এসএএও এসোসিয়েশন) এর দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে আনন্দ ভ্রমণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । 

ঘাটাইলের ডাইন্যামিক এসএএও এসোসিয়েশন এর দ্বিতীয় বর্ষপূর্তি



 এ উপলক্ষে শনিবার (১৫ অক্টোবর) ডাইন্যামিক এস এএও এসোসিয়েশন  ঘাটাইল উপজেলা শাখার আয়োজনে মধুপুর জাতীয় উদ্যোন দোখলায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 


ডাইন্যামিক এস এএও এসোসিয়েশন  ঘাটাইল উপজেলার শাখার সভাপতি মোহাম্মদ মোস্তফা কামালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ রুহুল আমীনের সঞ্চালনায় আলোচনা সভায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, আলোক হেলথ কেয়ার এন্ড ফাউন্ডেশন হাসপাতালে ব্যবস্থাপনা পরিচালক মোঃ লোকমান হোসেন। 


উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ ডিপ্রোমা কৃষিবিদ ইন্সটিটিউশন টাঙ্গাইল জেলা শাখার সাবেক সভাপতি বীরমুক্তিযুদ্ধা আলহাজ্ব মুজাফফর আলী খান,বীরমুক্তিযুদ্ধা রিয়াজুল হক খান কিরণ, একতা পেস্টি সাইড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোঃ মামুন তালুকদার, আলোক হেলথ কেয়ার এন্ড ফাউন্ডেশন হাসপাতালে প্রশাসনিক কর্মকর্তা ডা. মোঃ সোহেল রানা প্রমুখ। ডাইন্যামিক এস এএও এসোসিয়েশনের 


সকল সদস্যবৃন্দের উপস্থিতিতে কেক কাটা ক্রীড়া প্রতিযোগীতা,সাংস্কৃতিক অনুষ্ঠান, রেফেলে ড্র, আলোচনা সভা ও পুরুস্কার বিতরণ করা হয়।


 প্রতি বছরের ন্যায় এবারও ব্যাপক উৎসাহ উদ্দীপনা আর আনন্দঘন পরিবেশে এ আনন্দ ভ্রমন অনুষ্ঠিত হয়েছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।