জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা প্রতিমা রানী চৌধুরীকে সংবর্ধনা প্রদান

🕧Published on:

 : সিরাজগঞ্জ জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা নির্বাচিত হয়েছেন সোনামুখী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিমা রানী চৌধুরী শিউলী। বৃহস্পতিবার( ১৩ অক্টোবর) দুপুরে কাজিপুর উপজেলা প্রশাসন তাকে সংবর্ধনা প্রদান করেছেন।

জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা প্রতিমা রানী চৌধুরীকে সংবর্ধনা প্রদান



 কাজিপুর উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে অনুষ্ঠিত শিক্ষকদের মাসিক সভায় উপজেলা পরিষদ হলরুমে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা শিক্ষা অফিসার এসএম হাবিবুর রহমান। 

প্রধান অতিথি হিসেবে সম্মাননা স্মারক প্রদান করেন কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার। এসময় তিনি বলেন, আজ প্রতিমা রানী আমাদের গর্ব। 

তিনি জেলার কয়েকহাজার শিক্ষকের মধ্য থেকে শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা নির্বাচিত হয়েছেন। পুরো কাজিপুরের জন্যে তিনি সম্মান বয়ে এনেছেন। ভবিষ্যতে তার নিকট থেকে আরও ভালো কিছুর প্রত্যাশা রইলো।

নিজের অনুভূমি ব্যক্ত করে শিক্ষিকা প্রতিমা রানী চৌধুরী জানান, কঠোর পরিশ্রমের উপরই সফলতা নির্র্ভর করে।কোমলমতি শিক্ষার্থীদের পাঠদানে আমি বর্তমান সরকারের নির্দেশিত প্রক্রিয়াগুলো প্রয়োগে সচেষ্ট হয়েছি। ডিজিটাল কন্টেন্ট তৈরি ও তার প্রয়োগে শ্রেণি পাঠদান, শিক্ষার্থী মূল্যায়ণ, ঝরেপড়া রোধে নতুন নতুন কর্মপন্থা তৈরি ও তার প্রয়োগ করার চেষ্টা করেছি। 

আমাকে অনুপ্রেরণা দিয়েছেন আমার ক্লাস্টারের অফিসারসহ শিক্ষা অফিসার মহোদয়।  তাদেরসহ আমার অন্যান্য সহকর্মীদের আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। আশা করি এই ধারা অব্যাহত রাখতে সচেষ্ট থাকবো।। 

এসময় উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মোমেনা পারভীন পারুল, কাজিপুর উপজেলা প্রকৌশলী জাকির হোসেন, সহকারী শিক্ষা অফিসার জোবায়ের হোসেন, আবু সাইদ, জহুরা তহুরসহ উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের সকল শিক্ষকগণ। উল্লেখ্য প্রতিমা রানী চৌধুরী ২০০৩ সালে সহকারী শিক্ষিকা হিসেবে চাকুরিতে যোগদান করেন।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।