গ্রীন লাইফ ডিজিটাল ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের উদ্বোধন

🕧Published on:

 : সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার সোনামুখীতে গ্রীন লাইফ ডিজিটাল ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের উদ্বোধন করলেন সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়। সোমবার বিকেলে ফিতা কেটে ও মোনাজাতের মাধ্যমে সোনামুখী তিন মাথা মোড় বঙ্গবন্ধু কলেজ রোডে অবস্থিত এই কনসালটেশন সেন্টারটির উদ্বোধন করেন তিনি। 

গ্রীন লাইফ ডিজিটাল ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের উদ্বোধন



 এসময়  জয় বলেন, কাজিপুরে ডায়াগনস্টিক সেন্টার বা প্রাইভেট হাসপাতালের সংখ্যা একেবারেই কম। আজকে সোনামুখীতে এই সেন্টারটির যাত্রা শুরু হলো। এতে করে  এলাকার মানুষ স্বাস্থ্যসেবা দ্রুত পাবে। ডায়াগনস্টিক সেন্টারটির পরিবেশ নিয়ে সন্তোষ প্রকাশ করে তিনি বলেন, আশা করি ডায়াগনস্টিক সেন্টারটির এমন ঝকঝকে অবস্থা সব সময় থাকবে। 

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, আ.লীগ নেতা ছাইদুল ইসলাম, আমিনা মনসুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ ফরিদুল ইসলাম, সোনামুখী ইউনিয়ন আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রাজ্জাক,  ডায়াগনস্টিক সেন্টারটির ব্যবস্থাপনা পরিচালক জাহাঙ্গীর আলম (মিন্টু), পরিচালক বেলাল হোসেন, ম্যানেজার শাহ আলম সহ অন্যান্য কর্মচারীগণ।

 উল্লেখ্য, প্রয়োজনীয় শর্তাবলী পুরণ করায় এর আগেই সরকারীভাবে ছাড়পত্র পেয়েছে ডায়াগনস্টিক সেন্টারটি। এর আগে এই সেন্টারটি পরিদর্শন করেছেন কাজিপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোমেনা পারভীন পারুল।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।