কুড়িগ্রাম জেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হলেন যারা

🕧Published on:

 : কুড়িগ্রাম জেলা পরিষদ নির্বাচনে ৯ উপজেলায় ৩টি সংরক্ষিত মহিলা সদস্য পদে ১নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন মোছা: মাসুদা ডেইজী, ২ নং ওয়ার্ডে মোছা: শিউলী বেগম এবং ৩ নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন আরমিন নাহার।

কুড়িগ্রাম জেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হলেন যারা



 নির্বাচনে ৯টি ওয়ার্ডে সদস্য পদে নির্বাচিত হয়েছেন ভুরুঙ্গামারী উপজেলায় মো: জহির উদ্দিন, নাগেশ^রী উপজেলায় মো: একরামুল হক বুলবুল, ফুলবাড়ী উপজেলায় মোছা: মনোয়ারা বেগম, সদর উপজেলায় মো: মিনহাজুল ইসলাম আইয়ুব, রাজারহাট উপজেলায় মো: এনামুল হক, উলিপুর উপজেলায় মো: জুয়েল, চিলমারী উপজেলায় মো: জামিনুল হক, রৌমারী উপজেলায় মো: হারুনর রশিদ ও রাজিবপুর উপজেলায় মো: সোহেল সরকার।  

এর আগে উৎসব মুখর পরিবেশে চেয়ারম্যান পদে নির্বাচন ছাড়াই কুড়িগ্রামে জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সকাল ৯টা থেকে বিকেল ২টা পর্যন্ত জেলার ৯টি উপজেলার ৯টি কেন্দ্রে বিরতীহীন ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।  

জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো: রেজাউল করিম জানান, ৯টি ওয়ার্ডে মোট ৪৬ জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করেন। এর মধ্যে সাধারণ ওয়ার্ড সদস্য পদে ৩৬ জন এবং ৩টি ওয়ার্ডে সংরক্ষিত মহিলা সদস্য পদে ১০জন। এর আগে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের প্রার্থী মো: জাফর আলী বিনা প্রতিদ্ব›িদ্বতায় চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।

৯টি উপজেলা, ৩টি পৌরসভা এবং ৭৩টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেয়র, ভাইস চেয়ারম্যান ও ইউপি সদস্য মোট ১০১৩ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেন। 

জেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো: জাহাঙ্গীর আলম রাকীব জানান, মোট ৯টি ওয়ার্ডের ৯টি কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নিরবিচ্ছিন্ন ভোট গ্রহণের জন্য আইনশৃংখলাসহ সকল ধরনের ব্যবস্থা করে নির্বাচন জেলা নির্বাচন কমিশন।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।