রৌমারী উপজেলা পরিষদ উপনির্বাচনে আওয়ামীলীগের একাধিক প্রার্থী

🕧Published on:

 : কুড়িগ্রাম জেলার রৌমারীর আসন্ন উপজেলা পরিষদের উপ-নির্বাচনে আওয়ামীলীগের একাধীক প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে উপজেলা নির্বাচন কার্যালয় রিটার্নিং কর্মকর্তা এমদাদুল হক এর কাছে মনোনয়নপত্র জমা দেন প্রার্থীরা।

রৌমারী উপজেলা পরিষদ উপনির্বাচনে আওয়ামীলীগের একাধিক প্রার্থী



 এলাকার ভোটারদের সাথে নিয়ে শান্তিপূর্ণভাবে সকল প্রার্থীরা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে এই  মনোনয়নপত্র জমা দিয়েছেন। 

আওয়ামীলীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু তার দলীয় লোকজন ও গণ্যমান্য ব্যক্তিবর্গকে নিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছে। 

অপর দিকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপিত ও সাবেক ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম শালু, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মজিবুর রহমান বঙ্গবাসি, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জাইদুল ইসলাম মিনু, রৌমারী ইউনিয়নের ৫ নং ওয়ার্ড গ্রাম কমিটির সভাপতি আবু মোঃ শামীম হাবিব, রৌমারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের প্রভাষক মাইদুল ইসলাম, মোহাম্মদপুর কলেজের বিভাগীয় প্রধান মিজানুর রহমান মজনু, উপজেলা বিএনপি’র সহ-সভাপতি ও আরএসডিএর সাবেক নির্বাহী পরিচালক ইমান আলী ইমন, উপজেলা জামায়াতে ইসলামী এর অর্থ বিষয়ক সম্পাদক মোঃ আলমগীর। আগামী ২ নভেম্বর ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ শুরু হবে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।