উল্লাপাড়ায় চোরাই মালামাল সহ যুবক গ্রেফতার থানায় মামলা

 : সিরাজগঞ্জের উল্লাপাড়া মডেল থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে চোরাই মালামাল সহ আল নাহিন সুইট (৩২) নামের এক যুবককে গ্রেফতার করেছে। রবিবার বিকেলে উল্লাপাড়া পৌরসভার নেওয়ারগাছা উত্তরপাড়া মহল্লা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ওই গ্রামের খন্দকার মরতুজা আলমের ছেলে।

উল্লাপাড়ায় চোরাই মালামাল সহ যুবক গ্রেফতার থানায় মামলা



 উল্লাপাড়া মডেল থানার উপ পরিদর্শক মোঃ শহিদুল ইসলাম জানান, এলাকাবাসীর কাছ থেকে মৌখিক অভিযোগ পেয়ে মডেল থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে চোরাই মালামাল সহ আল নাহিন সুইটকে পৌরসভার নেওয়ারগাছা মহল্লার নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে এ সময় চোরাই বাই সাইকেল সহ বেশকিছু মালামাল উদ্ধার করা হয়। পুলিশ বাদী হয়ে রবিবার বিকেলে তার বিরুদ্ধে মামলা নং-৩০ দায়ের করে। 


নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কয়েকজন এলাকাবাসী জানান, গ্রেফতার সুইটের বিরুদ্ধে এলাকায় চুরি, ছিনতাই সহ মাদক ব্যবসার গুরুতর অভিযোগ রয়েছে বলে অভিযোগ করেন। 


উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম জানান, চোরাই মালামাল সহ সুইটকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।