পদ পদবী পেলেই নেতা হওয়া যায় না- ইঞ্জিনিয়ার হেলাল

 : পদ পদবী পেলেই নেতা হওয়া যায় না বলে মন্তব্য করেছেন জামালপুর ৪ সরিষাবাড়ী আসনের দলীয় মনোনয়ন প্রত্যাশী,  বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের মৎস্য ও প্রাণি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান হেলাল।

পদ পদবী পেলেই নেতা হওয়া যায় না- ইঞ্জিনিয়ার হেলাল



 তিনি ভাটারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদলের সভাপতিত্বে হলরুমে নির্বাচনী প্রচারণায় প্রধান অতিথির বক্তব্যে বলেন,রাজনীতিতে প্রতিযোগিতা থাকতে হবে, প্রতিহিংসা নয়। পদ পদবী পেলেই নেতা হওয়া যায় না। নেতা হতে হলে পরিশ্রমী হতে হবে। পরিশ্রম, সততা আপনাকে নেতা বানাবে।আমার বাবা মরহুম আলহাজ্ব আব্দুল মালেক সাহেব সরিষাবাড়ী আওয়ামী লীগের প্রতিষ্ঠাতাদের অন্যতম একজন। বঙ্গবন্ধুর সঙ্গে রাজনীতি করেছেন। রাজনৈতিক পরিবার হিসেবে আমাদের কোনো ‘ইমেজ সঙ্কট’ নেই। দু’বার সংসদ সদস্য ও একবার উপজেলা পরিষদের চেয়ারম্যান হয়েছিলেন। কখনও বাবা ক্ষমতার অপব্যবহার করেননি। আওয়ামী লীগের দুঃসময়ে, বিএনপি-জামাত যখন ক্ষমতায় তখন বাড়ি-বাড়ি গিয়ে কর্মী সংগ্রহ করেছি। মামলায় জর্জরিত নেতাকর্মীদের জামিনের জন্যে কোর্টের বারান্দায় দৌড়ে বেরিয়েছি। আওয়ামী লীগে দুঃসময়ে আমাদের যে ভূমিকা ও ত্যাগ এবং ক্ষমতার অপব্যবহার না করার প্রবণতা- এসব বিবেচনায় আমি মনে করি, সরিষাবাড়ীর মানুষের আমার ও আমার পরিবারের প্রতি এক ধরনের সমর্থন ও ভালোবাসা রয়েছে। আমার পরিবার অতীত থেকেই আপনাদের পাশে ছিলো, আছে, এবং থাকবে।সরিষাবাড়ীর সাধারণ মানুষের উন্নয়নই আমার রাজনীতি।‘আমি সরিষাবাড়ীর সন্তান। আমাকে আপনাদের সন্তান মনে করে নির্দিধায় আদেশ-নির্দেশ-উপদেশ দেবেন।আমি আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই।

৩০ অক্টোবর শনিবার রাতে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  আতিকুর রহমান দুলালের সঞ্চালনায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম নুরু, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাবু,২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ হিল্লোল মেম্বার, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক: মো: ইদ্রিস সরকার, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোঃ শাহীন মিয়া প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বিমান পরিষদ মেম্বার মো ফরহাদ হোসেন,ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ তাঁরা মিয়া মেম্বার,সাধারণ সম্পাদক মো: আনিছ মিয়া, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী মাস্টার, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক: মো: রফিক হোসেন,ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো: আমজাদ হোসেন,ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো: মজনু মিয়া সহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।