বকশিগঞ্জে শেখ রাসেল দিবস পালিত

S M Ashraful Azom
0

 : জামালপুরের বকশিগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে মঙ্গলবার (১৮ অক্টোবর) শেখ রাসেল দিবস পালিত হয়েছে।

বকশিগঞ্জে শেখ রাসেল দিবস পালিত



 উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহযোগিতায় এবং উপজেলা প্রশাসনের উদ্যোগে সকালে শেখ রাসেলের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও দিবসটি উপলক্ষে একটি বর্ণ্যাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে উপজেলা সরকারি গণগ্রন্থাগারে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজার সভাপতিত্বে অনুষ্ঠিত অলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বকশিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সুলতান মাহমুদের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) মো. আতাউর রাব্বী, নবনির্বাচিত জেলা পরিষদ সদস্য জয়নাল আবেদিন, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মোহাম্মদ আজিজুল হক, উপজেলা কৃষি কর্মকর্তা মো. আলমগীর আজাদ, সহকারী প্রোগ্রামার খায়রুল বাশার রাজু , বকশিগঞ্জ থানার ওসি (তদন্ত) ফয়সাল আহমেদ প্রমুখ।

পরে দিবসটি উপলক্ষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। উপজেলা প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top