নানা আয়োজনে ঘাটাইলে শেখ রাসেল দিবস পালিত

S M Ashraful Azom
0

 : পুষ্পমাল্য অর্পণ, বর্ণাঢ্য র‌্যালী,আলোচনা সভার মধ্যে দিয়ে টাঙ্গাইলের ঘাটাইলে শেখ রাসেল দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসনের নানা আয়োজনে দিবসটি পালিত হয়। 

নানা আয়োজনে ঘাটাইলে শেখ রাসেল দিবস পালিত



 মঙ্গলবার (১৮ অক্টোবর) সকাল সাড়ে ৮টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ করেন উপজেলা প্রশাসন,বীরমুক্তিযোদ্ধা,রাজনৈতিক দলের নেতৃবৃন্দ,বিভিন্ন সরকারী এবং বেসরকারী প্রতিষ্ঠানের প্রধানগণ।


এর পর উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী শুরু হয়ে একই স্থানে এসে শেষ হয়। র‌্যালীতে বিভিন্ন প্রতিষ্ঠানের শিশুরা অংশগ্রহন করে। র‌্যালী শেষে উপজেলা নির্বাহী অফিসার মুনিয়া চৌধুরীর সভাপতিত্বে উপজেলা পরিষদ হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচসা সভায় উপস্থিত ছিলেন,ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো: শহিদুল ইসলাম লেবু,ঘাটাইল পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা আব্দুর রশীদ মিয়া,সহকারী কমিশনার (ভ‚মি) মো: আরিফুর রহমান,ঘাটাইল থানা অফিসার ইনচার্জ মো: আজহারুল ইসলাম সরকার,ঘাটাইল সরকারী জিবিজি কলেজের সাবেক অধ্যক্ষ ও বীরমুক্তিযোদ্ধা শামসুল আলম মনি,মাধ্যমিক শিক্ষা অফিসার মো: শফিকুল ইসলাম,শিক্ষা অফিসার কল্পনা রানী ঘোষ,জামুয়িা ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম খান হেস্টিংস প্রমুখ।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top