বিয়ে নয় চলচ্চিত্রে দর্শকদের জন্য কাজ করতে চাই - জয়া চৌধুরী

🕧Published on:

 : বিয়ে নয় চলচ্চিত্রে দর্শকদের জন্য জন্য কাজ করতে চাই বলে মন্তব্য করেছেন চিত্র নায়িকা জয়া চৌধুরী। তিনি একাধিক ছবিতে কাজ করার মধ্য দিয়ে বর্তমানে ব্যস্ত সময় পার করছেন।

বিয়ে নয় চলচ্চিত্রে দর্শকদের জন্য কাজ করতে চাই - জয়া চৌধুরী



 চলচ্চিত্র জগতে গুণী পরিচালক চাষী নজরুল ইসলামের হাত ধরেই পদার্পনের মাধ্যমে ‘চার অক্ষরের ভালোবাসা’ চলচ্চিত্রের মধ্য দিয়ে তার পথচলা শুরু। তার পরামর্শ ও দিকনির্দেশনা পাথেয় হয়ে আছে জয়া চৌধুরীর। ইতিমধ্যে অনেকগুলো চলচ্চিত্রে কাজও করেছেন। তার অভিনীত ফুলবানু ও বাঘিনী চলচ্চিত্রটি প্রকাশের অপেক্ষায় রয়েছে। 


১৮ অক্টোবর মঙ্গলবার দুপুরে চলচ্চিত্র শিল্পী সমিতিতে নিজের অভিনয় ভাবনা নিয়ে জয়া চৌধুরী এ প্রতিবেদক মাসুদুর রহমানকে বলেন,বাঘিনী ও ফুলবানু ছবিগুলো রিলিজ হলে দর্শক বুঝবে কতটা ভিন্নতা রেখে কাজ করেছি।আমি দর্শকদের ভালোবাসার কাঙাল। তাদের ভালোবাসা পাওয়ার জন্য কাজ করে যাচ্ছি। সিনেমা হলে মুক্তি পেলেই দর্শক বুঝতে পারবেন আমরা কী করেছি ও সিনেমার জন্য কত কষ্ট করেছি।


সিনেমার মাধ্যমে দর্শকদের ভালোবাসা ও সহযোগিতা আগামীদিনে আমাকে আরো ভালো কাজ করার শক্তি যোগাবে। আপনার ভুল সিদ্ধান্তগুলো কতটা ভাবায় আপনাকে প্রশ্ন করা হলে তিনি আরো বলেন,ভুল থেকেই পথ এগিয়েছি। ভুল কখনো বাধা হতে পারেনি।

 

বিয়ে নিয়ে প্রশ্ন করলে তিনি আরো বলেন, বিয়ে নয় চলচ্চিত্রে দর্শকদের জন্য কাজ করতে চাই। এখন দর্শকদের কাছে পৌঁছানোর মতো কাজ করতে চাই।


দর্শকদের উদ্দেশ্যে বলতে চাই,আমাদের বাংলা সিনেমা নিয়ে সবাই ভাল সিনেমা তৈরী করছে। নতুন পুরাতন অভিনেতারা সকলেই ভাল কাজ করে যাচ্ছে তাই সকল দর্শকরা সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুন পাশাপাশি আমাদের জন্য দোয়া করেন, আমরা যাতে ভাল ভাল সিনেমা নিয়ে আপনাদের সামনে আসতে পারি।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।