জামালপুরে তথ্য সংরক্ষণ ও বিনিময় শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

 : জামালপুরে তথ্য সংরক্ষণ ও বিনিময়  নারীর এগিয়ে চলা প্রকল্প শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৬অক্টোবর) সকালে জেলা পুলিশ সুপারের মিলনায়তনে নারীর এগিয়ে চলা প্রকল্প নারীপক্ষের উদ্যোগে এক কর্মশালার আয়োজন করা হয়।

জামালপুরে তথ্য সংরক্ষণ ও বিনিময়  শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত



 তরঙ্গ মহিলা কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক শামীমা খানের সহযোগিতায় কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ, জামালপুর ২৫০শয্যা জেনারেল হাসপাতালের সহকারি পরিচালক মো, মাহফুজুর রহমান সোহান, সমাজ সেবা অধিদপ্তরের উপপরিচালক রাজু আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার মাসুদুর রহমান, নারী পক্ষের সহ ব্যবস্থাপক লিপি লিলিয়ান রোজারিও , সদস্য অ্যাডভোকেট শাহনাজ আক্তার, রেহানা সামদানী কনা, প্রকল্প কর্মকর্তা ফাতিমাতুজ জোবায়েদা, জেলা প্রেসক্লাবের সভাপতি ফজলে এলাহী মাকাম, মানবাধিকার কর্মী জাহাঙ্গীর সেলিমসহ আরো অনেকে।

এসময় বক্তারা নারীর বৈষম্য দূরীকরণে নারীর সমতা,জেন্ডার,ন্যায্যতা ও সহিংসতা মুক্ত জীবন গড়ার বিষয়ে আলোকপাত করেন। কর্মশালায় পুলিশ,সাংবাদিক ,মানবাধিকার কর্মী,এনজিও কর্মী ,নারী উদ্যোক্তা, শিক্ষার্থী ও নারী নেত্রী’রা উপস্থিত ছিলেন।এসময় নারী ও শিশুর সুরক্ষায় হাসপাতাল, পুলিশ আইনজীবিদের কাছ থেকে সহনশীল ও সহযোগীতা মুলক আচরনে অনুরোধ জানান। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।