জামালপুরে “ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতা বৃদ্ধিকরণ” আলোচনা সভা

 : ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী ফরিদুল হক খান বলেছেন, ধর্মকে অপব্যবহার করে যারা গুজব ছড়ায় এবং সাম্প্রদায়ীক সম্প্রীতি বিনষ্ট করে তাদের বিরুদ্ধে সকলকে ঐকবদ্ধ হয়ে সম্মিলিত সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।

জামালপুরে “ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতা বৃদ্ধিকরণ” আলোচনা সভা



 প্রতিমন্ত্রী (সোমবার) জামালপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের “ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতা বৃদ্ধিকরণ” প্রকল্পের  আওতায় আয়োজিত মাদক, সন্ত্রাস, যৌতুক, নারী নির্যাতন এবং বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক আলোচনা সভায় বক্তৃতাকালে এসব কথা বলেন। 


অনুষ্ঠানে বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মির্জা আজম এমপি প্রধান অতিথির বক্তব্য রাখেন। 

বিশেষ অতিথি জামালপুরের জেলা প্রশাসক শ্রাবস্তী রায়,পুলিশ সুপার নাছির উদ্দিন, পৌর মেয়র ছানোয়ার হোসেন ছানু,ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতা বৃদ্ধিকরণ প্রকল্পের প্রকল্প পরিচালক আব্দুল্লা-আল- শাহীন প্রমূখ। 

এতে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, ইমাম মুয়াজ্জিন, পুরোহিত, শিক্ষক-শিক্ষার্থী, ডাক্তার, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।