ঘাটাইলের লক্ষিন্দর ইউপি নির্বাচন শুরু হয়েছে প্রচার-প্রচারণা

 : টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ১৩ নং লক্ষিন্দর  ইউপি নির্বাচনকে সামনে রেখে চলছে ব্যাপক প্রচার-প্রচারণা। জনসমর্থন ও নৌকার মনোনয়ন পাওয়ার দৌড়ে এগিয়ে রয়েছে উপজেলা আওয়ামী মৎস্যজীবি লীগের আহবায়ক সাইদুর রহমান।

ঘাটাইলের লক্ষিন্দর ইউপি নির্বাচন শুরু হয়েছে প্রচার-প্রচারণা



 করোনা মহামারি থেকে শুরু করে সর্বদা মানুষের পাশে থেকে সাধ্যমত বিভিন্ন ভাবে সাহায্য-সহযোগিতা করে আসছেন। লক্ষিন্দর ইউনিয়নবাসীর সুখে দুঃখে সারাজীবন পাশে থাকতে, আরো বেশি বেশি খেদমত করতে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা করেছেন সাইদুর রহমান। এজন্য তিনি ইউনিয়নবাসীর সহযোগিতা ও সমর্থন প্রাপ্তিতে দিন-রাত দৌড়াচ্ছেন মানুষের দ্বারে দ্বারে।

লক্ষিন্দর ইউনিয়নে সম্ভাব্য প্রার্থীর তালিকায় সংখ্যা বেশ কয়েকজন। এদের মধ্যে অন্যতম সাইদুর রহমান। ইতোমধ্যে তাঁর নামটি এলাকায় সমধিক উচ্চারিত হচ্ছে। ইউনিয়নের খেটে খাওয়া সাধারণ মানুষ তাঁকে নিয়ে জয়ের স্বপ্ন দেখছেন। কুয়াশায় ঢাকা ভোর থেকে গভীর রাত পর্যন্ত নিয়মিত অংশ নিচ্ছেন বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে। সাধারণ ভোটার ও মানুষের সাথে করছেন শুভেচ্ছা বিনিময়। বিভিন্ন উন্নয়নমূলক কাজ করাসহ চলাচলের অনুপযোগী সকল রাস্তা সংস্কার করার প্রতিশ্রুতিসহ ওয়ার্ড পরিক্রমায় পরিবর্তন ও মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয়ের কথা ব্যক্ত করছেন।

মাদক, দুর্নীতি, সন্ত্রাস, চাঁদাবাজীর বিরুদ্ধে রুখে দাঁড়াবার মানসিকতা নিয়ে আগামী নির্বাচনে জনগণের ভালবাসা ও দোয়া নিয়ে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডকে মডেল ওয়ার্ডে গঠনের লক্ষ্য নিয়েই চেয়ারম্যান পদে প্রার্থী হবার ঘোষনা দিচ্ছেন তিনি।

ইউনিয়নের বাসিন্দারা অনেকেই জানান, একজন সাদা মনের মানুষ হিসেবে বিভিন্ন সামাজিক ও সেচ্ছাসেবী কর্মকান্ডের সাথে সংশ্লিষ্ট থাকাসহ নিরবিচ্ছিন্নভাবে এলাকার উন্নয়নে কাজ করছেন সাইদুর রহমান। ফলে এবার লক্ষিন্দর ইউনিয়নে অন্যান্য প্রার্থীর তুলনায় জয়ের ব্যাপারে তিনি অনেকটা এগিয়ে রয়েছেন। এলাকার একজন পরিচ্ছন্ন ও মার্জিত ব্যক্তি হিসেবে যুবসমাজসহ সর্বস্তরের মানুষের কাছে তিনি একজন প্রিয় মুখ।

চেয়ারম্যান পদে সম্ভাব্য সকল প্রার্থীদের মধ্যে স্বচ্ছ ও পরিচ্ছন্ন ইমেজের প্রার্থী হিসেবে সর্বাধিক গ্রহনযোগ্য সাইদুর রহমান। সদালাপী, মিষ্টভাষী আলাপ চারিতায় মুগ্ধ করে অল্প সময়ে দূরের মানুষকে আপন করে নেয়ার অসাধারণ ক্ষমতায় মুগ্ধ সাধারণ মানুষ ও ভোটারেরা। ইউনিয়নবাসীর দাবির প্রেক্ষিতে চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা করেছেন সাইদুর রহমান।

চেয়ারম্যান প্রার্থীর হওয়ার বিষয়ে জানতে চাইলে সাইদুর রহমান বলেন, সফল প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা বর্তমান তরুণদেরকে রাজনীতিতে সক্রিয়ভাবে অংশগ্রহন করার আহ্বান জানিয়েছেন। সেই কারনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আমি আগামী ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

আমার দ্বারা কেউ কখনও ক্ষতিগ্রস্থ হয়নি, হবেও না দীর্ঘদিন যাবত এ এলাকার জনগণের সুখে-দুঃখে পাশে থেকেছি, আগামীতে সার্বক্ষণিক তাঁদের পাশে থাকতে সুখ-দুঃখের অংশীদার হতে চেয়ারম্যান পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুনঃরায় আওয়ামীলীগকে বিজয়ী করতে আমি কাজ করে যাচ্ছি। নেত্রী আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিলে ব্যাপক ভোটে নৌকা প্রতীককে বিজয়ী করবে ভেটারগণ। জনগণের ভালবাসাকে পুঁজি করে আমি জয়লাভ করতে সমর্থ্য হবো। আমি এলাকার সেবক হতে চাই। মানুষ বেঁচে থাকে তার কর্মে, বয়সের মাঝে নয়। আমি ভাল কাজ করে, সেই ভালবাসা নিয়েই মানুষের মাঝে বেঁচে থাকতে চাই।

মানুষের সেবা করার সুযোগ আমাকে দিবে বলে আমি মনে প্রাণে বিশ্বাস করি এবং সে লক্ষে আমি আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।