আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উল্লাপাড়ায় সন্ত্রাসী হামলায় আহত-১

 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পূর্ব শত্রুতার জের ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় নয়ন আলী (৩৮) নামের এক যুবককে কুপিয়ে ও মারপিট করে গুরুতর আহত করা হয়েছে। 

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উল্লাপাড়ায় সন্ত্রাসী হামলায় আহত-১



 আহতকে রক্তাক্ত অবস্থায় প্রথমে উল্লাপাড়া ৩০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য দ্রুত সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আহত নয়ন উপজেলার কালিয়াকৈড় গ্রামের মোঃ ছাইদুর আকন্দের ছেলে।


শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার লাহিড়ী মোহনপুর ইউনিয়নের কালিয়াকৈড় বাজারের পূর্বপাশ্বে পোস্ট অফিসের সামনে নয়নকে একাকী পেয়ে এমন ঘটনা ঘটায়। 


আহত নয়নের পিতা ছাইদুর আকন্দ অভিযোগ করেন, পূর্ব শত্রুতার জের ধরে শুক্রবার সন্ধ্যায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলার কালিয়াকৈড় বাজারে একদল সংঘবদ্ধ সন্ত্রাসী তার ছেলে নয়নকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। নয়ন এ সময় বাজার থেকে বাড়ী ফিরছিলো। নয়ন বাজারের পূর্বপাশ্বে পোস্ট অফিসের সামনে পৌছিলে তার উপর অর্তকিত হামলা চালায় সন্ত্রাসীরা। এ সময় দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সন্ত্রাসী নুরে আলম, রাকিবুল, কুরমান, মাসুদ, নুর ইসলাম, সাঈদ, পলাশ সহ অনেকে রামদা ও ছুরি দিয়ে নয়নকে এলোপাথারীভাবে মাথায় ও ঘারে কুপিয়ে গুরুতর আহত করে। আহত নয়ন এ সময় জ্ঞান হারিয়ে ফেলে।


তিনি আরও অভিযোগ করেন, এ সময় আহত নয়নের পকেটে থাকা এড্রুয়েট মোবাইল ফোন এবং তার কোমরে থাকা ২ লক্ষ টাকা সন্ত্রাসী কুরমান ও  রাকিবুল ছিনিয়ে নেয়। বর্তমানে নয়ন সিরাজগঞ্জ সদর হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। 


গ্রাম্য প্রধান আনু সরকার এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নির্দোষ নয়নের উপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করার তীব্র নিন্দা ও ধিক্কার জানান। এ ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় এনে শান্তি প্রদানেরও জোর দাবি জানান তিনি। 


এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম জানান, মৌখিকভাবে ঘটনা জেনেছি। এ ব্যাপারে অভিযোগ পেলে ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।