ইসলামপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন

 : উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ' প্রতিপাদ্য জামালপুরের ইসলামপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে   ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে এ উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়।

ইসলামপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন



 উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) মো.তানভীর হাসান রুমানের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. জামাল আব্দুন নাছের বাবুল।

এছাড়াও উপজেলা ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ, রোজিনা আক্তার চায়না,  মৎস কর্মকর্তা কামরুজ্জামান, যুব উন্নয়ন কর্মকর্তা মো.সাইফুল ইসলাম প্রমুখ।

এ সময় উপজেলার বিভিন্ন দপ্তর প্রধান, গণমাধ্যম কর্মী, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।


ডিজিটাল উদ্ভাবনী মেলায় ৪টি প্যাভিলিয়নে সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা এতে অংশগ্রহণ করে। পরে অতিথিবৃন্দ বিভিন্ন স্টল ঘুরে দেখেন। এছাড়াও অংশগ্রহণকারী স্টলের মধ্যে উদ্ভাবনী শ্রেষ্ঠদের মধ্যে ১ম, ২য় ও ৩য় ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।