নন্দীগ্রামে ২৫জন প্রতিবন্ধীকে হুইল চেয়ার দিল পৌরসভা

 : বগুড়ার নন্দীগ্রাম পৌরসভা এলাকার ২৫জন প্রতিবন্ধী হুইল চেয়ার পেয়েছেন। পৌরসভার অর্থায়নে (রাজস্ব) ২ লাখ ৫০ হাজার টাকা ব্যয়ে হুইল চেয়ার বিতরণ করেন পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনিছুর রহমান।

নন্দীগ্রামে ২৫জন প্রতিবন্ধীকে হুইল চেয়ার দিল পৌরসভা



 বুধবার বিকেলে পৌরসভা চত্বরে পৃথক বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শিফা নুসরাত, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা এলএলবি, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. মুকুল মিঞা, নন্দীগ্রাম উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মো. বকুল হোসেন, আওয়ামী লীগ নেতা সরফুল হক উজ্জল, শামীম শেখ, ফিরোজ কামাল ফারুক, পৌরসভার সচিব আব্দুল বাতেন, পৌর প্রকৌশলী আবু রায়হান, কাউন্সিলর যথাক্রমে রফিকুল ইসলাম অপু, সাইফুল ইসলাম, আবু সাইদ মিলন, আখতারুজ্জামান উজ্জল, সাইদুল ইসলাম মিলন, নুর নাহার মিষ্টি প্রমুখ। 

হুইল চেয়ার পাওয়া উপকারভোগীরা হলেন কালিকাপুরের সুফিয়া, ফোকপালের সোহরাব, গুন্দইলের রফিকুল, বিষ্ণপুরের নুরজাহান, বৈলগ্রামের তানিয়া ও রাবিয়া, নামুইট পূর্বপাড়ার মখলেছুর, মন্ডলপাড়ার সেলিনা, ঢাকইরের মোকছেদ ও লাইলি, দামগাড়ার জাকারিয়া, আবু আনাছ, উম্মে কুলছুম ও শাহ জালাল, মাঝগ্রামের জয়নব, কলেজপাড়ার সাবানা, শাহাব আলী ও সামাদ বুদা, কচুগাড়ীর আবু বক্কর সিদ্দিক, দক্ষিণপাড়ার হা মীম হিমু, পশ্চিমপাড়ার আতোভান বেগম এবং শামসুল। 

হুইল চেয়ার গ্রহণের সময় বেশ কয়েকজন প্রতিবন্ধী আনন্দে আবেগাপ্লুত ছিলেন। ঢাকইর গ্রামের প্রতিবন্ধী মোকছেদ আলী বলেন, পৌরসভা প্রতিষ্ঠালগ্ন থেকে একটি হুইল চেয়ারের জন্য তিনি অনেকের কাছে গেছেন। আশা দিয়ে সবাই ঘুরিয়েছে। কিন্তু মেয়র আনিছুর রহমান কথা রেখেছেন। প্রতিবন্ধীদের জন্য হুইল চেয়ার ব্যবস্থা করেছেন। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।