বঙ্গবন্ধুর দেশপ্রেম আদর্শ ও নেতৃত্বের দৃঢ়তা সম্পর্কে জানতে হবে

 : ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন,বই মানুষের জ্ঞানের দরজা খুলে দেয়। নিজেদের ইতিহাস, ঐতিহ্য ও সংস্কৃতি জানতে বই পড়ার বিকল্প নাই। নিজে বই পড়তে হবে, অন্যদেরও বই পড়ায় উদবুদ্ধ করতে হবে। জ্ঞান অর্জনে বই পড়ার কোনো বিকল্প নেই। 

বঙ্গবন্ধুর দেশপ্রেম আদর্শ ও নেতৃত্বের দৃঢ়তা সম্পর্কে জানতে হবে



 তিনি জামালপুরের ইসলামপুর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের মাঝে বই বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।


তিনি আরো বলেন,নতুন প্রজন্মকে বাংলাদেশ সৃষ্টির ইতিহাসে বঙ্গবন্ধুর ত্যাগ ও তার দূরদৃষ্টিসম্পন্ন নেতৃত্ব, দেশপ্রেম এবং তার আদর্শ ও নেতৃত্বের দৃঢ়তা সম্পর্কে জানতে হবে। সকলকে দেশ ও জাতির কল্যানে অগ্রণী ভূমিকা গ্রহণে এগিয়ে আসার আহ্বান জানান।


বুধবার দুপুরে  ফরিদুল হক খান দুলাল অডিটরিয়ামে প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্বজীবনী,কারাগারের রোজনামচা,যে আগুন ছড়িয়ে গেল সবখানে নামক বই তুলে দেন নেতাকর্মীদের হাতে। 


এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সহ সভাপতি জামাল আব্দুল নাছের চৌধুরী চার্লেসের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ব বিদ্যালয় গাজীপুরের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. গিয়াস উদ্দিন মিয়া,ফিশারিজ ম্যানেজমেন্ট বিভাগের সহযোগী অধ্যাপক ড. ফারহানা হক।


 উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আঃ সালামের সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম জামান আব্দুন নাছের বাবুল,অধ্যক্ষ ফরিদ উদ্দিন আহমেদ, তিতাস গ্যাস কোঃ ম্যানেজার ইমদাদুল হক,ভাইস চেয়ারম্যান আঃ খালেক আখন্দ,রোজিনা আক্তার চায়না প্রমূখ বক্তব্য রাখেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।