এখন বাংলাদেশে ভাতের অভাব নেই- জামালপুরে মতিয়া চৌধুরী

 : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি বলেছেন, গৃহস্থ্য বাড়িতে মিসকিনদের জন্য ভাতের চাল রেখে দেয়া হয়, কিন্তু কোন মিসকিন আসে না, কারণ তার ঘরেও ভাত আছে, এখন বাংলাদেশে ভাতের অভাব নেই।

এখন বাংলাদেশে ভাতের অভাব নেই- জামালপুরে মতিয়া চৌধুরী



 দেশে যখন করোনা শুরু হলো তখন কতো ভবিষ্যৎবাণী হয়েছে, এই বুঝি সরকার শেষ হয়ে গেলো। আমাদের কিছু রাজনৈতিক কবিরাজ আছে, এইসব রাজনৈতিক কবিরাজারা নিরান হেকেছিলো এইবার বাংলাদেশ শেষ। কিন্তু এসব অঘোড় কবিরাজরা জিতে নাই। আজকে এন্টিবায়োটিকের যুগ, রাজনৈতিক এন্টিবায়োটিক দিয়ে শেখ হাসিনা সেই অঘোড় কবিরাজদের ভবিষ্যৎবাণী ব্যর্থ করে দিয়েছেন। তিনি আরও বলেন, তার মানে এই না যে অঘোড় কিবরাজদের দেশ থেকে বিতাড়িত করা হচ্ছে, তারা থাকলে মাঝে মধ্যে আমরা দেখবো তারা কি বলেন এবং জনগণকে কোন দিকে পরিচালিত করে। শনিবার বিকালে জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন। 

শহরের সিংহজানী উচ্চ বিদ্যালয় মাঠে জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগ ত্রি-বার্ষিক সম্মেলনের আয়োজন করে। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. এম এ মান্নান খানের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক বাবু অসীম কুমার উকিল এমপি, সদস্য মারুফা আক্তার পপি, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ মোজাফফর হোসেন এমপি, পৌর মেয়র ছানোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাফিজুর রহমান স্বপনসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।