র‌্যাব-১৪ জামালপুরের অভিযানে অপহরণকারী ও ভিকটিম উদ্ধার

: শেরপুরের সদর থানাধীন এলাকায় র‌্যাব-১৪ জামালপুরের অভিযানে অপহরণকারী পূর্বক ধর্ষণ মামলার প্রধান ও একমাত্র আসামী গ্রেফতার এবং ভিকটিম উদ্ধার হয়েছে।

র‌্যাব-১৪ জামালপুরের অভিযানে অপহরণকারী ও ভিকটিম উদ্ধার



 র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, শেরপুর জেলার সদর থানাধীন চরশ্রীপুর মন্ডল বাড়ীর বখাটে ছেলে মোঃ সবুজ মিয়া (২০) একই গ্রামের স্কুল পড়–য়া ৭ম শ্রেণীর ছাত্রীকে স্কুলে যাওয়া এবং আসার পথে উত্যক্ত করে আসছিল। বিষয়টি পরিবারকে জানালে ভিকটিম মোছাঃ শাপলা খাতুন (১৩) এর পিতা- মোঃ হাসান (৩৯) বিবাদীকে উত্যক্ত করতে নিষেধ করে। যার ফলে ক্ষিপ্ত হয়ে গত ২৮/০৭/২০২২ খ্রিঃ তারিখ বিকাল অনুমান ১৬.৪০ ঘটিকার সময় ভিকটিম কুসুমহাটি বাজার হইতে প্রাইভেট শেষে বাড়ী ফেরার পথে শেরপুর জেলার সদর থানাধীন ধোবারচর চৌরাস্তার মোড় হইতে পশ্চিম দিকে চরশ্রীপুর পাঁকা রাস্তার ফাঁকা জায়গায় পৌছানো মাত্রই পূর্ব পরিকল্পিতভাবে আসামী ও অজ্ঞাতনামা ২/৩ জন আসামীদের সহায়তায় পথরোধ করে ভিকটিমকে মুখে গামছা পেচিয়ে জোরপূর্বক সি.এন.জিতে উঠিয়ে অপহরণ করে শেরপুর জেলার সদর থানাধীন সাতপাকিয়া গ্রামস্থ আসামীর মামার বাড়ীতে রেখে খুন ও জখমের ভয় দেখিয়ে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। উল্লেখিত বিষয়ে ভিকটিমের পিতা বাদী হয়ে গত ২৩/০৮/২০২২ খ্রিঃ তারিখে শেরপুর সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সালের সংশোধনী ২০০৩ এর ৭/৯(১)/৩০ ধারায় মামলা দায়ের করেন। মামলা নং-৬৮, তারিখ- ২৩ আগষ্ট ২০২২ খ্রিঃ। আসামীর পক্ষ থেকে ভিকটিমের পরিবারকে মামলা প্রত্যাহার করার হুমকি দিতে থাকে। ঘটনার পর থেকে আসামী আত্মগোপন করে। উল্লেখিত ধর্ষণের সংবাদ প্রাপ্তির সাথে সাথেই র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্প উক্ত ঘটনার ছায়া তদন্ত শুরু করে এবং আসামী গ্রেফতারের জন্য অভিযান পরিচালনা করে। র‌্যাবের নিজস্ব তথ্য প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে আসামীর অবস্থান নিশ্চিত করে গত ১৪/১১/২০২২ ইং তারিখ ভোর ০৪.৩০ ঘটিকায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্প নেত্রকোনা জেলার পূর্বধলা থানাধীন শ্যামগঞ্জ দূর্গাপুর এলাকা হতে আসামীর ফুফুতো বোনের বাড়ী হতে অভিযান পরিচালনা করে ধর্ষক মোঃ সবুজ মিয়া (২০)’কে গ্রেফতার করে এবং অপহৃত কিশোরীকে উদ্ধার করে। গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উপরোক্ত ঘটনার সত্যতা স্বীকার করে। ধৃত আসামীকে শেরপুর সদর থানার মামলা নং-৬৮, তারিখ-২৩/০৮/২০২২ ইং, মূলে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


এ ধরণের অপরাধের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।