বিশ্বকাপের মৌসুমে গোল করে জিতে নিন স্যামসাং ডিভাইস

: ফুটবল বিশ্বকাপ উদযাপনে স্যামসাং আয়োজন করেছে এক দুর্দান্ত ফ্যান কনটেস্ট- ‘গ্যালাক্সি গোল চ্যালেঞ্জ।’ এই চ্যালেঞ্জের নিয়ম খুবই সহজ, যতো বেশি সম্ভব গোল করতে হবে; আর এজন্য প্রতি সপ্তাহের শেষে সুযোগ থাকবে আকর্ষণীয় পুরস্কার জিতে নেয়ার।

বিশ্বকাপের মৌসুমে গোল করে জিতে নিন স্যামসাং ডিভাইস



স্যামসাংয়ের গ্যালাক্সি গোল চ্যালেঞ্জে স্কোর করতে প্রয়োজন হবে না কোনো গোলবারের জালে বল পাঠাতে; শুধু ফেসবুক অ্যাকাউন্ট দিয়ে একটি মাইক্রোসাইটে লগ-ইন করলেই হবে। লগ ইন করার পরই হোমপেজে নিয়ম, লিডারবোর্ড ও পুরস্কারের তালিকা দেখা যাবে। ‘প্লে’ অপশনে ট্যাপ বা ক্লিক করলে খেলা শুরু হবে। এরপর অংশগ্রহণকারীদের ফোনের ক্যামেরা দিয়ে একটি বৃত্ত খুঁজে বের করার জন্য স্ক্রিনে ফুটবল ট্যাপ করে ধরে রাখতে হবে – লক্ষ্য একটাই, ‘গোল’ দেয়া। সবচেয়ে ভালো সার্কেল বা বৃত্ত আকার ভিত্তিতে পয়েন্ট দেয়া হবে। পাশাপাশি, জয় নিশ্চিত করার জন্য সবচেয়ে কম চেষ্টা করে কম সময়ে সবচেয়ে ভালো বৃত্ত আঁকতে হবে।


প্রত্যেক ব্যবহারকারীকে প্রতিদিন ১০টি করে গোল করতে পারবেন। এছাড়াও, অংশগ্রহণকারীরা শেয়ার পয়েন্ট ফিচারের মাধ্যমে তাদের পয়েন্টস বন্ধুদের সাথে শেয়ার করে ২০ বোনাস পয়েন্ট অর্জন করতে পারবেন। সপ্তাহের পুরো পয়েন্টের ওপর ভিত্তি করে, সপ্তাহে ৫ জন ভাগ্যবান বিজয়ী পুরস্কার হিসেবে পাবেন গ্যালাক্সি স্মার্টফোন ও অন্যান্য ডিভাইস। ক্যাম্পেইনের শেষে, মেগা কম্বো পুরস্কার পাবেন সেরা ৩ বিজয়ী। 


এ নিয়ে স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের হেড অব এমএক্স বিজিনেস মো. মূয়ীদুর রহমান বলেন, “বিশ্বের সবচেয়ে বড় ক্রীড়া উৎসবটি এখন চলছে; আর আমরা এই উৎসবটি স্যামসাংয়ের ফ্যান ও ফলোয়ারদের জন্য স্মরণীয় করে রাখতে চাই। মাঠে যখন ফুটবল খেলার উন্মাদনা চলবে, তখন আমাদের ফ্যানরাও গ্যালাক্সি গোল চ্যালেঞ্জের মাধ্যমে ঘরে বসেই আনন্দ উদযাপন করতে পারবেন।”


গ্যালাক্সি গোল চ্যালেঞ্জ চলবে ১৭ ডিসেম্বর ২০২২ পর্যন্ত। এ চ্যালেঞ্জটি তে অংশগ্রহণ করতে যে কোনো এন্ড্রয়েড স্মার্টফোন (এন্ড্রয়েড ৭+) থেকে লগ ইন করতে হবে ।


এ চ্যালেঞ্জে অংশ নিতে ফ্যানদের লগ ইন করতে হবে: samsunggol.com এই ওয়েবসাইটে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।