উল্লাপাড়ায় বিকাশ এজেন্টেকে গুলি করে ৫ লাখ টাকা ছিনতাই

🕧Published on:

 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় এক বিকাশ এজেন্ট ব্যবসায়ীকে গুলি করে তার কাছ থেকে পাঁচ লাখ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। বিকাশ এজেন্ট তারিকুল ইসলাম মোবারককে উল্লাপাড়ার কাওয়াক হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে উল্লাপাড়া থানার ওসি নজরুল ইসলাম জানান। 

উল্লাপাড়ায় বিকাশ এজেন্টেকে গুলি করে ৫ লাখ টাকা ছিনতাই



 ৩৮ বছর বয়সী ব্যবসায়ী মোবারক উল্লাপাড়া উপজেলার ভেন্নাবাড়ি গ্রামের হাজী জহুরুল ইসলামের ছেলে।

শুক্রবার রাত ৯টার দিকে উল্লাপাড়ার শ্রীকোলা গ্রামের চৌকিদহ ব্রিজ সংলগ্ন সিএনজি পাম্প এলাকার (বগুড়া-নগরবাড়ী) মহাসড়কে কাছে পৌছিলে এই র্ঘটনার স্বীকার হন মোবারক।


উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  নজরুল ইসলাম বলেন, উল্লাপাড়ার বিভিন্ন ফ্লেক্সিলোডের দোকান থেকে পাওনা টাকা সংগ্রহ করে মোটরসাইকেল করে বাড়ি ফিরছিলেন বিকাশ ও ডাচ বাংলা এজেন্ট ব্যবসায়ী মোবারক। পথে দুইটি মোটর সাইকেলে ৬ জন ছিনতাইকারী এসে তার পথরোধ করে টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। “এ সময় মোবারক এক ছিনতাইকারীকে ঝাপটে ধরে। তখন ছিনতাইকারীরা তার পায়ে গুলি করে টাকা নিয়ে পালিয়ে যায়।”


পুলিশ কর্মকর্তা আরও জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। সেখানে একটি মোটরসাইকেল ও একটি চাকু পাওয়া গেছে। ভুক্তভোগী আহত হয়ে হাসপাতালে থাকায় ঘটনার বিস্তারিত পাওয়া যায়নি।


তিনি আরও জানান, ঘটনার পর থেকেই পুলিশের একটি উচ্চ পর্যায়ের টিম ঘটনাস্থল তদন্ত করছে। এ ঘটনায় পুলিশ খুব শীঘ্রই ছিনতাইকারীদের শনাক্ত করে গ্রেপ্তার করতে সক্ষম হবে বলে তিনি জানান।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।