শপিংমলে সকলের সামনে যৌনতায় লিপ্ত যুবক-যুবতী: ভাইরাল ভিডিও

🕧Published on:

: শপিংমলে তখন সবাই কেনা-কাটায় ব্যস্ত, এর মধ্যেই ঘটে গেল একি কাণ্ড! পাবলিক প্লেসেই শুরু করে দিলো যৌনতা? হ্যাঁ, ঠিক পড়েছেন। এমন এক ঘটনার (Viral Video) সামনে আসতেই ছড়িয়েছে চাঞ্চল্য। জন সমক্ষে যৌনতায় লিপ্ত হওয়ার মতো ঘটনা সামনে আসায় অনেকেই তাজ্জব হয়ে গিয়েছেন। তাও সিডনির মতো শহরে। ভাইরাল ভিডিও নিয়ে রীতিমতো শোরগোল শুরু হয়ে গিয়েছে।

শপিংমলে সকলের সামনে যৌনতায় লিপ্ত যুবক-যুবতী ভাইরাল ভিডিও



 শপিং মলে বাজা’র (Viral Video)ক’রতে গিয়ে এই কাণ্ড ঘটিয়েছেন যুবক-যুবতী। যদিও এ খব’র সামনে আসত না। যদি না সোশ্যাল মিডিয়া এবং ভাইরাল ভিডিও থাকত। বর্তমান সময়ে আমরা ঘরে বসেই গোটা বিশ্বে’র খব’র জানতে পারি। সোশ্যাল মিডিয়ায় বিশেষ করে ফেসবুক, ইউটিউব, ইনস্টাগ্রামে প্’রতিদিন বহু মানুষ নানা কিছু শেয়া’র করেন।


কখনও ভাইরাল(Viral Video) হয়ে পড়ে দারুণ কোনও গান। কিংবা নাচে’র সুপ্ত ট্যালেন্ট চলে আসে সকলে’র সামনে। তেমনই নানা কু-কর্মে’র কথাও ফাঁস হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সম্প্’রতি যে ঘটনাটি সিডনিতে ঘটেছে তা অবাক করে। দিনে দুপুরে শপিং মলে যান ওই যুবক-যুবতী।


এ’র প’র শপিং শেষ করে। তাঁরা সেখানেই একটি শপে(Viral Video) বসে কফি অর্ডা’র দেন। কিন্তু এখানেই শেষ নয়। এ’র প’র শপিং মলে সকলে’র সামনে টেবিলে বসেই একে অপরে’র জামা কাপড় খুলতে শুরু করেন তাঁরা। অর্ধনগ্ন হয়ে সকলে’র সামনেই সঙ্গমে লিপ্ত হন এই জুটি। এবং সেই সময় বহু মানুষ উপস্থিত ছিলেন সেখানে।


এক মহিলা প্’রথমে লক্ষ্য করেন বিষয়টি। তিনি বলতে থাকেন, "আরে এসব কি ক’রছে এখানে?" তাঁ’র কথা শুনেই বাকিদে’র নজ’র (Viral Video)যায়। সে সময় একজন ভিডিও করে ফেলেন গোটা বিযয়টা। এবং পোস্ট করে দেন সোশ্যাল মিডিয়ায়। এ’র প’র সঙ্গম দেখতে ভিড় জমে যায়। শুরু হয় চিৎকা’র। বেগতিক দেখে শপিং মল থেকে পালিয়ে যায় ওই যুবক-যুবতী।


এই ভিডিও পুলিশে’র সামনে আসতেই খোঁজ শুরু হয় ওই জুটি’র। গোটা বিষয়ে’র তদন্ত শুরু হয়েছে। পুলিশে’র ত’রফে জানানো হয়েছে এই জুটি’র খোঁজ পেলে অবিলম্বে তাঁদে’র জানাতে। ধরা পড়লে, এবং দোষ প্’রমাণিত হলে জেল এবং জরিমানা হবে এই জুটি’র। আপাতত তাঁদে’র এই জঘন্য কাজে’র ভিডিও ভাইরাল (Viral Video)সোশ্যাল মিডিয়ায়।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।