কুড়িগ্রামের ঘোগাদহে ওল্ড ঢাকা ইয়ুথ ফোরাম এর কম্বল বিতরণ

S M Ashraful Azom
0

 : কুড়িগ্রামে ঘোগাদহ ইউনিয়নে শীর্তাত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে ওল্ড ঢাকা ইয়ুথ ফোরাম। গত শুক্রবার দুপুরে ঘোগাদহ ইউনিয়ন পরিষদ চত্ত¡রে এই কম্বল বিতরণ করা হয়। 

কুড়িগ্রামের ঘোগাদহে ওল্ড ঢাকা ইয়ুথ ফোরাম এর কম্বল বিতরণ



 জানা গেছে, ঘোগাদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক এর সার্বিক তত্বাবধানে কম্বল বিতরণে উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি নূর মোহাম্মদ, প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক ইমাম হোসাইন, সিনিয়র সহ সভাপতি আব্দুল্লাহ আল মামুন, সহ সভাপতি বিপ্লব হোসেন,সোহেল রানা,কবীর হোসেন, সাংগঠনিক সম্পাদক আলী জাবেদ, সদস্য সজীব হাসান, নাঈম হাসান, আনোয়ার হোসেন, সওকত ওসমান, সুলতান আহাম্মেদ, রবিউল ইসলাম, শাখের ও আব্দুল আউয়াল লিয়ন।

 বিতরণ কালে সংগঠনের সাধারণ সম্পাদক বলেন, দেশ ও মানবতার কল্যাণে অঙ্গিকার বদ্ধ শ্লোগানকে সামনে রেখে ২০১৯ ইং প্রতিষ্ঠা লাভ করে এই স্বেচ্ছাসেবী সংগঠনটি। 

পুরাতন ঢাকায় অবস্থিত  স্বেচ্ছাসেবকরা  স্থানীয় পর্যায় বিভিন্ন সেবা মুলক কাজ করার পাশাপাশি শীত মৌসুমে শীর্তাত মানুষের মাঝে কম্বল বিতরণ করে থাকে। 

এরই ধারাবাহিকতায় সংগঠনের নেতা কুড়িগ্রামের মানুষ আব্দুল আউয়াল লিয়নের মাধ্যমে দরিদ্র পীড়িত এলাকা কুড়িগ্রাম এর ঘোগাদহে দরিদ্র মানুষের মাঝে আজ ৬ শত কম্বল বিতরণ করা হলো। 

ঘোগাদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বলেন, এই অঞ্চলে অনেক দরিদ্র মানুষের বসবাস। শীত আসলে শীর্তাত মানুষের কষ্টের মাত্রা অনেকাংশে বেড়ে যায়। ওল্ড ঢাকা ইয়ুথ ফোরাম এর মত  স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে  এভাবে শীর্তাত মানুষের মাঝে কম্বল বিতরণ করতে পারলে দরিদ্র মানুষের শীতের কষ্ট লাঘব করা সম্ভব হবে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top