ইসলামপুরে এসএসসি ৯৭ ব্যাচ রজত জয়ন্তি অনুষ্ঠিত

S M Ashraful Azom
0

 : বন্ধুত্বের বন্ধনে এগিয়ে যাওয়ার প্রত্যয়ে এই স্লোগানকে সামনে রেখে জামালপুরের ইসলামপুর এসএসসি ৯৭ ব্যাচ ২৫ বছর পূর্তি উদযাপন উপলক্ষে রজত জয়ন্তী উৎসব পালন করেছে।

ইসলামপুরে এসএসসি ৯৭ ব্যাচ রজত জয়ন্তি অনুষ্ঠিত



 শনিবার সকালে ফরিদুল হক খান দুলাল অডিটরিয়াম থেকে শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ করে পূনরায় অডিটরিয়ামে এসে শেষ হয়।


পরে ব্যাচ ৯৭ সাবেক সভাপতি আমজাদ হোসেন সুজনের সভাপতিত্বে রজত জয়ন্তী উৎসবে বক্তব্য রাখেন নেকজাহান মডেল স্কুলের সাবেক প্রধান শিক্ষক ওমর আলী, আঃ হালিম,আজিজুর রহমান।


অনুষ্ঠিত রজত জয়ন্তীতে একটা স্লোগান ছিল “ভয় কি বন্ধু, এইতো পাশে আছি”। বন্ধুত্ব শুধু একটি শব্দ নয়, শুধু একটি সম্পর্ক নয়, এটা একটা নিরব প্রতিশ্রুতি। আমি ছিলাম, আমি আছি এবং আমি থাকবো জীবনের শেষ দিন পর্যন্ত। 

প্রাণবন্ত অনুষ্ঠানটি সহপাঠীদের আনন্দ বিনোদনে মিলন মেলায় পরিণত হয়। রজত জয়ন্তী অনুষ্ঠানটি সার্থক ও সুন্দর করে তোলার জন্য বন্ধুদের সহায়ক হিসেবে মুখ্য ভূমিকায় ছিলেন লুৎফুর কবির রুবেল,আরজু মিয়া রাজু,শাহ আলম,শাহিন মিয়া,মনিরুজ্জামান লাজু,সৈয়দ এনামুর রকির,নাহিদ হাসান,বদরুল মনির ইউনিক,তানভীর রনি,রানা মিয়া,রমজান আলী সহ আরও অনেকেই। 


স্কুলের সহপাঠী বন্ধুদের আন্তরিক ভালোবাসা ও পরিশ্রমের কারণে রজত জয়ন্তী উৎসবে স্মৃতি চারণের মাধ্যমে অনুভূতি প্রকাশ সহ শিশু কিশোর শিল্পীদের নৃত্য পরিবেশন,কবিতা আবৃতি ও বন্ধুদের আড্ডা ছিল খুবই প্রাণবন্ত।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top