অন্য দেশে অভাব হলেও বাংলাদেশে খাদ্যের সংকট হবেনা-ধর্ম প্রতিমন্ত্রী

S M Ashraful Azom
0

 : ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন, দেশে যথেষ্ট খাদ্য মজুদ রয়েছে। কাজেই, বড় ধরনের কোনো প্রাকৃতিক দুর্যোগ না হলে বাংলাদেশে খাদ্যের কোনো সংকট হবে না, দুর্ভিক্ষ হবে না। 

অন্য দেশে অভাব হলেও বাংলাদেশে খাদ্যের সংকট হবেনা-ধর্ম প্রতিমন্ত্রী



 পৃথিবীর অন্য কোনও দেশে খাদ্যের অভাব হতে পারে, দুর্ভিক্ষ হতে পারে, কিন্তু বাংলাদেশ কোনো খাদ্য সংকটে পড়বে না। দেশে খাদ্যের কোনো হাহাকার নেই, আগামী দিনেও হাহাকার হবে না।

প্রতিমন্ত্রী জামালপুরের ইসলামপুরে পাঁচবাড়িয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে শনিবার ২কোটি ৭৫লাখ টাকা ব্যয়ে নব নির্মিত চারতলা একাডেমিক ভবন উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন।


তিনি আরো বলেন,প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে শিক্ষায় অনেক দূর এগিয়েছে দেশ। শিক্ষায় এগিয়ে যাওয়ার ক্রমধারা অব্যহত রাখা গেলেই কেবল উন্নয়নের সার্থকতা আসবে। সারাদেশে যে দৃশ্যমান উন্নয়ন করেছেন তা অনেকের চোখে পড়ে না। নৈরাজ্য সৃষ্টিকারী দলের মানুষরা উন্নয়নের সুযোগ সুবিধা নিবে কিন্তু এ উন্নয়নের প্রশংসা করতে জানে না। সেই মানুষেরা আবার কোন চোরাবালির পথ সৃষ্টি করে রাষ্ট্র ক্ষমতায় আসার নীলনকশা করে যাতে সফল হতে না পারে সে বিষয়ে সকলকে লক্ষ্য রাখতে হবে। 


বিদ্যালয়ে মাঠে আয়োজিত উদ্বোধন অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. জামাল আব্দুন নাছের, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি অধ্যক্ষ আবু নাসের চৌধুরী চার্লেস, জেলা পরিষদের সদস্য মুজিবুর রহমান শাহজাহান,চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী শাহিন, মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না,সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খোরশেদুজ্জামান লেবু,যুগ্ম সা.সম্পাদক আজিজুর রহমান বিএসসি সহ অন্যান্যরা এ সময় উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top