মেলান্দহে দুই শিশুর ঝগড়ায় বাবার মৃত্যু

S M Ashraful Azom
0

 : জামালপুরের মেলান্দহে দুই শিশুর মধ্যে ঝগড়াকে কেন্দ্র করে সংঘর্ষে মানিক (৪২) নামে একজনের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে, ২৭ ডিসেম্বর বেলা ১১টার দিকে পৌরসভার নয়ানগর গ্রামে। নিহত মানিক মিয়া মোজাম্মেল বেপারির ছেলে।

মেলান্দহে দুই শিশুর ঝগড়ায় বাবার মৃত্যু



 এলাকাবাসি জানিয়েছেন, আগে থেকেই নিহত মানিক মিয়া এবং কাসেদ বেপারি (৪০) এর মধ্যে জমি নিয়ে বিরোধ চলছিল। ঘটনার দিন কাসেদ বেপারির ছেলে আব্দুল্লাহ (৮) নিহত মানিক মিয়ার মেয়ে মিতালী (৭)কে ঠাট্রার ছলে হিজড়া বলে উপহাস করে। 

এ নিয়ে মানিক ও কাসেদ পরিবারের মধ্যে ঝগড়া বিবাদে জড়িয়ে পড়ে। একপর্যায়ে কাসেদের লোকজন মানিক মিয়াকে আঘাত করে। স্থানীয়রা মানিককে উদ্ধার শেষে মেলান্দহ হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। ওদিকে ঘটনা বেগতিক দেখে কাসেদ (৪০) ও তার স্ত্রী পারভীন (৩৫) এবং বেলাল (৪২) মিলে মেলান্দহ থানায় অভিযোগ দিতে গেলে তাদেরকে থানায় আটক করে।

বিকেল ৩টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন জানান-লাশ উদ্ধার করে মর্গে পাঠানোসহ মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top