বকশীগঞ্জে সার,ধান বীজ বিতরণ ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত

S M Ashraful Azom
0

 : জামালপুরের বকশীগঞ্জে ২০২২-২০২৩ অর্থ বছরে রবি মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে সার , বোরো ধান বীজ বিতরণ ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

বকশীগঞ্জে সার,ধান বীজ বিতরণ ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত



 সোমবার দুপুর ১ টায় উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে উপজেলা সরকারি গণগ্রন্থাগারে প্রণোদনা কর্মসূচির বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।


উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজার সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে এসিল্যান্ড মো. আতাউর রাব্বী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহীনা বেগম , উপজেলা কৃষি কর্মকর্তা মুসলিমা খানম নিলু , উপজেলা সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা এজেড এম লতিফুর রহমান সহ বিভিন্ন ইউনিয়নের কৃষকরা উপস্থিত ছিলেন।

উপজেলা কৃষি কর্মকর্তা মুসলিমা খানম নিলু জানান, বকশীগঞ্জ উপজেলার ৩ হাজার কৃষককে হাইব্রিড জাতের বোরো ধান বীজ এবং ২ হাজার ৮০০ কৃষককে বোরো ধান বীজ ও  বিনামূল্যে ১০ কেজি ডিএপি সার , ১০ কেজি এমওপি সার বিতরণ করা হবে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top