কবির বিন আনোয়ার মন্ত্রীপরিষদ সচিব হওয়ায় উল্লাপাড়ায় মিলাদ মাহফিল

S M Ashraful Azom
0

: যমুনা পারের কৃতি সন্তান সিরাজগঞ্জের গর্বিত ও আলোকিত পরিবারের সদস্য পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কবির বিন আনোয়ার অপু মন্ত্রীপরিষদ সচিব পদে নিয়োগ পাওয়ায় উল্লাপাড়া আওয়ামী লীগের একাংশ ও সনাতন ধর্মাবলম্বীরা তার দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করে দোয়া-মিলাদ মাহফিল ও প্রার্থনার আয়োজন করে। 

কবির বিন আনোয়ার মন্ত্রীপরিষদ সচিব হওয়ায় উল্লাপাড়ায় মিলাদ মাহফিল



 রবিবার সন্ধ্যায় পৃথকভাবে উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হেদায়েত আহমেদ এলানের বাসভবনে মিলাদ মাহফিল ও হিন্দু ধর্মাবলম্বীরা গোপাল জিউ মন্দিরে প্রার্থনার আয়োজন করে। মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন উল্লাপাড়া আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম শফি, পৌর মেয়র এস এম নজরুল ইসলাম, আ'লীগের সহ সভাপতি মাহবুব সরোয়ার বকুল, মোখলেছুর রহমান ডাবলু, মজনু মিয়া, আ'লীগ নেতা আমিনুজ্জামান অলক, আবু সাঈদ স্বপন, মাসুদ রানা, জাকির হোসেন, আবু হানিফ, তারেক রহমান, আবু বকর সিদ্দিক প্রমুখ।   


অপরদিকে সন্ধ্যায় সনাতন ধর্মাবলম্বীরা উল্লাপাড়ার গোপাল জিউ মন্দিরে এক প্রার্থনার আয়োজন করে। এতে অনেকের মধ্যে উপস্থিত ছিলেন ডাঃ সুকুমার সুর রায়, গৌতম দত্ত, রামকৃষ্ণ অধিকারি, তপন কুমার সাহা, সুধা সাহা, মৃণাল কান্তি দাস, অশোক কুমার রায়, দুলাল সাহা ও বিমান কুমার সাহা প্রমুখ।


রবিবার ১১ ডিসেম্বর জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকার স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ আদেশ জারি করা হয়। আগামী ১৫ ডিসেম্বর ২০২২ ইং তারিখে খন্দকার আনোয়ারুল ইসলাম অবসর উত্তর ছুটিতে গেলে কবির বিন আনোয়ার বিদায়ী মন্ত্রিপরিষদ সচিবের স্থলাভিষিক্ত হবেন বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top