ক্রোয়েশিয়ার এই লাস্যময়ী সুন্দরিকে আটকালো কাতারের স্টেডিয়াম!

S M Ashraful Azom
0

: ইসলামিক রাষ্ট্’র কাতারে’র ‘রক্ষণশীল ও কোন প্’রকা’র নিয়মকানুনে’র তোয়াক্কা না করেই খোলামেলা পোশাকে স্টেডিয়ামে হাজি’র হয়ে বা’রবা’র শিরোনামে উঠে এসেছেন ক্রোয়েশিয়া’র লাস্যময়ী মডেল ইভানা নল। 

ক্রোয়েশিয়ার এই লাস্যময়ী সুন্দরিকে আটকালো কাতারের স্টেডিয়াম!



 ব্রাজিল ম্যাচেও যা’র ব্যতিক্’রম ঘটেনি। একদিকে যখন নেইমা’রদে’র বিরুদ্ধে সেমিফাইনালে ওঠা’র লড়াই চালাচ্ছেন মদ্রিচরা, তখন গ্যালারিতে লাস্যময়ী রূপে ধরা দিলেন ইভানা।

ক্রোয়েশিয়া’র ম্যাচ মানেই গ্যালারিতে পতাকা আঁকা আঁটসাঁট পোশাক পরে ইভানা দর্শন। উন্মুক্ত তা’র বক্ষভাঁজ, যদিও তা নিয়ে মোটেই চিন্তিত নন তিনি। সেই ছবি নিজেই প্’রকাশ করেছিলেন সামাজিকমাধ্যমে। কিন্তু এমন ছবি দেখেই ধেয়ে আসে নেটিজেনদে’র হুমকি। তা’র উদ্দেশে লেখা হয়, কাতারে এমন পোশাক পরে খেলা দেখলে জেল হতে বাধ্য।

যদিও সে সবকিছু’র পরোয়া করেননি তিনি। বরং বিকিনি পরে হাজি’র হয়েছেন সমুদ্’র সৈকতে। সেই লাস্যময়ী ছবি নেটদুনিয়ায় ঝড় তুললেও ব্যাপা’রটি মোটেও পছন্দ হয়নি কাতা’র কর্তৃপক্ষে’র। বা’রবা’র বলা হয়, সে দেশে’র সংস্কৃতিকে তিনি যেন অসম্মান না করেন।

তবে কে কা’র কথা শোনে! ব্রাজিল ম্যাচ দেখতে বিকিনি টপ আ’র হাইওয়েস্ট লেগিন্স পরে স্টেডিয়ামে পৌঁছে গিয়েছিলেন ইভানা। কিন্তু প্’রবেশ পথেই তাকে আটকে দেন নিরাপত্তা’রক্ষীরা।

৩০ বছ’র বয়সি ইভানা এক সময়ে ক্রোয়েশিয়া’র সেরা সুন্দরী হিসেবে নির্বাচিত হয়েছিলেন। জাতীয় দলকে সমর্থন ক’রতেই তিনি কাতারে এসেছেন। কিন্তু নতুন দেশটিতে প্’রচলিত কোনো নিয়মকেই তিনি মানতে চান না। আ’র তা’র জেরেই তাকে কেন্দ্’র করে ঘনিয়েছে বিতর্ক। এমনকী তিনি এও বলেছেন, ক্রোয়েশিয়া চ্যাম্পিয়ন হলে তিনি নগ্ন হয়ে হাজি’র হবেন!



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top