সরিষাবাড়ীতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ মিছিল ও বিরিয়ানী ভোজন

🕧Published on:

 : সেমি ফাইনালে  ক্রোশিয়াকে হারিয়ে ফাইনালের টিকিট নিশ্চিত করেছে আর্জেন্টিনা। এ জয়ে জামালপুরের সরিষাবাড়ীতে বিরিয়ানি ভোজের আয়োজনসহ বিজয় মিছিল করেছেন আর্জেন্টিনার সমর্থকরা। 

সরিষাবাড়ীতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ মিছিল ও বিরিয়ানী ভোজন



 আয়োজক কমিটি সূত্র জানায়, চলমান বিশ্বকাপ শুরু থেকেই স্থানীয় আর্জেন্টিনা সমর্থক মাসুদুর রহমান মেসির প্রতি ভালবাসা দেখিয়ে ১০৬০ ফিট পতাকা বানিয়ে র‍্যালী করে সরিষাবাড়ীতে টানিয়ে দেয়। এরপর তার পক্ষ থেকে আর্জেন্টিনার প্রতিটি খেলায় খিচুড়ি ও বিরিয়ানী এবিং মিল্লি ভাত ভোজনের আয়োজন করে।  

১৪ ডিসেম্বর বাংলাদেশ সময় রাত ১ টায় ক্রোয়েশিয়ার মুখোমুখি হয় আর্জেন্টিনা । বুধবার (১৪ ডিসেম্বর) দিনগত রাতে পৌরসভার ধানাটা এলাকার মরহুম মমতাজ সরকারের ব্রয়লারে এ ভোজের আয়োজন করা হয়। 

এসময় পাঁচ শতাধিক আর্জেন্টিনা সমর্থকগোষ্ঠী অংশ নেন। আর্জেন্টিনা সমর্থক মাসুদুর রহমানের আয়োজনে ধানাটা মরহুম মমতাজ সরকারের বয়লারে এলইডি স্ক্রিনে খেলা দেখার ব্যবস্থার পাশাপাশি  ৫০ কেজি গরুর মাংস দিয়ে রান্না করা হয় বিরিয়ানী। খেলায় ৩-০ গোলে ক্রোয়েশিয়াকে পরাজিত করে  জয়লাভ করে আর্জেন্টিনা । 

এতেই বাঁধভাঙা উল্লাসে ফেটে পড়েন আর্জেন্টিনার সমর্থকরা। তারা আনন্দ মিছিল বের  করে পৌর এলাকার আরামনগর বাজার, মহিলা কলেজ মোড়,  মন্ডল মোড়, পোস্ট অফিস  মোড়সহ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ট্রাক পরিবহন মোড়ে এসে শেষ হয়। 


খেলা শেষে সমর্থকদের খাওয়ানো হয় বিরিয়ানী ।


আর্জেন্টিনা সমর্থক মাসুদুর রহমান জানান,অসাধারণ খেলা খেলেছে মেসিরা।ইতিপূর্বে মিল্লি ভাত ৫০০ জনকে খাওয়ায়ছি। আর্জেন্টিনা জয় পেয়েছে বিজয় মিছিল করেছি। ক্রোশিয়ার সাথে জয় পাওয়ায় ৫০০ জন সমর্থক নিয়ে বিরিয়ানী ভোজন করেছি।  ইনশাল্লাহ কাপ আর্জেন্টিনাই নিবে। আর্জেন্টিনা জয়ের পরই ৫টি গরু জবাইয়ের যে প্রতিশ্রুতি সেটিও রাখা হবে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।