বগুড়া-৪ আসনে রানা’র জন্য নৌকা চেয়ে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ

S M Ashraful Azom
0

: ৩৯ বগুড়া-৪ (নন্দীগ্রাম-কাহালু) সংসদীয় আসনের আসন্ন উপনির্বাচনে আনোয়ার হোসেন রানা এলএলবির জন্য নৌকা মার্কা চেয়ে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করেছেন নন্দীগ্রাম উপজেলার নেতারা। 

বগুড়া-৪ আসনে রানা’র জন্য নৌকা চেয়ে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ



 যুবলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, জাতীয় শ্রমিকলীগ, ছাত্রলীগসহ অংশ সংগঠনের নেতারা বৃহস্পতিবার দুপুরে যৌথ সংবাদ সম্মেলনে নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানাকে মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছেন। 

উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে সকল সংগঠনের পক্ষে উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সাঈদ রায়হান মানিক লিখিত বক্তব্যে বলেন, বগুড়া-৪ আসনের জাতীয় সংসদ উপ-নির্বাচন আগামী ১ ফেব্রæয়ারী। আমরা সবাই আওয়ামী লীগের সহযোগী সংগঠনের সাথে সম্পৃক্ত। দীর্ঘদিন যাবৎ এই সংসদীয় আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য না থাকায় আমরা উন্নয়ন থেকে বঞ্চিত। আওয়ামী লীগ ছাড়া কেউ জনগণের পাশে দাঁড়ায় না। উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা করোনাকালীনসহ সকল সময় উপজেলার সাধারণ মানুষের পাশে ছিলেন। তার একমাত্র আকাঙ্খা এলাকার উন্নয়ন করা। কিন্তু, ব্যক্তি উদ্যোগে আর কতটুকু সম্ভব? সেক্ষেত্রে তিনি জনপ্রতিনিধি নির্বাচিত হলে মানুষের কল্যাণে কাজ করা আমাদের জন্য আরো সহজ হবে। এ প্রত্যাশা থেকেই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরতœ শেখ হাসিনার দৃষ্টি আকর্ষনের জন্যই এই সংবাদ সম্মেলন। তিনি আরো বলেন, ভোট আসে, ভোট যায়-মানুষের উন্নয়ন হয় না। নেতা আসে, নেতা যায়-নন্দীগ্রামের উন্নয়ন হয় না। দল আসে, দল যায়-আওয়ামী লীগের মত কেউ পাশে দাঁড়ায় না। এটাই চরম বাস্তবতা। আওয়ামী লীগই পারে নন্দীগ্রামের মানুষের ভাগ্যের উন্নয়ন ঘটাতে। তাই আগামী জাতীয় সংসদ উপ-নির্বাচন ২০২৩-এ আমরা সবাই আওয়ামী লীগের প্রার্থী চাই। সেক্ষেত্রে আনোয়ার হোসেন রানার কোন বিকল্প নাই। আনোয়ার হোসেন রানা জেলা পরিষদের সদস্য থাকাকালীন কোন উন্নয়নমূলক কাজ করেছেন। তাছাড়া দলবাজী করে অর্থ রোজগারের কোন অভিযোগ তার বিরুদ্ধে নাই। যিনি জনসেবাকেই নিজের ব্রæত হিসেবে মনে করেছেন তাকেই আমাদের প্রয়োজন। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, উপজেলা কৃষক লীগের সভাপতি সফিকুল ইসলাম, উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি আবু সাঈদ, সাধারণ সম্পাদক কামরুল হাসান সবুজ, উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি এনামুল হক, সাধারণ সম্পাদক আরাফাত হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি তুহিন আহমেদ, সাধারণ সম্পাদক শুভ আহমেদ। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top