নন্দীগ্রামে মেয়র-ওসিসহ পাঁচ গুণীজনকে সম্মাননা প্রদান

S M Ashraful Azom
0

 : বগুড়ার নন্দীগ্রামে পৌরসভার মেয়র, থানার ওসি, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ পাঁচ গুণীজনকে বিভিন্ন কর্মকান্ড ও সফলতার স্বীকৃতি স্বরুপ সংবর্ধণা এবং সম্মাননা প্রদান করা হয়েছে। 

নন্দীগ্রামে মেয়র-ওসিসহ পাঁচ গুণীজনকে সম্মাননা প্রদান



 গত শনিবার রাতে পৌর সদরের জনতা মার্কেটের দ্বিতীয় তলায় এ সংবর্ধণা দেয় নন্দীগ্রাম অনলাইন প্রেসক্লাব। পৌরসভা এলাকায় অপরাধ প্রবণতা রোধে সিসিটিভি স্থাপন করায় মেয়র মো. আনিছুর রহমান, মাদক ও জুয়া কঠোরভাবে রোধ করায় থানার ওসি মো. আনোয়ার হোসেন, সাংবাদিক সংগঠনে সফল নেতৃত্ব দেওয়ায় নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. বকুল হোসেন, সাহসী প্রতিবাদী সাংবাদিকতা ও আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করায় প্রেসক্লাবের দপ্তর সম্পাদক নজরুল ইসলাম দয়া এবং জনতার চেয়ারম্যান হিসেবে পরিচিতি পাওয়ায় থালতা-মাঝগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল মতিনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে। 

এদিন অনলাইন প্রেসক্লাবের অফিস উদ্বোধন করেন থানার ওসি আনোয়ার হোসেন। অনলাইন প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মো. রাসেল মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল আহাদের সঞ্চালনায় পরিচিতি সভায় প্রধান অতিথি ছিলেন পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান, প্রধান বক্তা ছিলেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি বকুল হোসেন। আরও বক্তব্য রাখেন বুড়ইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি তুহিন আহমেদ। উপস্থিত ছিলেন সাংবাদিক তানসেন আলী মন্টু, মিজানুর রহমান মুকুল, আনোয়ার হোসেন, কামরুজ্জামান ফারুক, রাইসুল ইসলাম রাসেল, হাফছা খাতুন প্রমুখ। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top