রৌমারীতে এসএসসি ১৯৯৫ ব্যাচের বন্ধু মিলন অনুষ্ঠিত

S M Ashraful Azom
0

 : রৌমারী উপজেলায় ব্যাপক উৎসাহ উদ্দিপনা ও বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে ১৯৯৫ ব্যাচের বন্ধু মিলন অনুষ্ঠিত হয়েছে। 

রৌমারীতে এসএসসি ১৯৯৫ ব্যাচের বন্ধু মিলন অনুষ্ঠিত



 শনিবার দিনব্যাপী রৌমারী সিজি জামান সরকারি উচ্চ বিদ্যালয় হল রুমে এই বন্ধু মিলন অনুষ্ঠিত হয়। কর্মসূচীর মধ্যে ছিল সকালে বন্ধুদের নিয়ে র‌্যালি, পবিত্র কোরআন তেলয়াত, আলোচনা সভা, শিক্ষাগুরুদের উপহার, র‌্যাফেল ড্র ও প্রীতিভোজ।


সকাল ১১ টার দিকে ১৯৯৫ সালের এসএসসি ব্যাচের সকল বন্ধুদের নিয়ে রৌমারী সিজি জামান সরকারি উচ্চ বিদ্যালয় হল রুম থেকে একটি র‌্যালি বের হয়ে রৌমারী বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রৌমারী সিজি জামান সরকারি উচ্চ বিদালয়ের সাবেক প্রধান শিক্ষক মো. হযরত আলী, বর্তমান দায়িত্বপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আবু হোরায়রা, সাবেক সহকারি শিক্ষক মো. হাবিবুর রহমান, দায়িত্বপ্রাপ্ত সহকারি প্রধান শিক্ষক মো. গিয়াস উদ্দিন, সহকারি শিক্ষক মো. আনিছুর রহমান, মো. খলিলুর রহমান, শৌলমারী ইউপি চেয়ারম্যান মো. নজরুল ইসলাম ও চিলমারী উপজেলা বন কর্মকর্তা ইকবাল হোসেন। এছাড়াও বন্ধুদের মাঝে বক্তব্য রাখেন, মোহাম্মদপুর কেন্দ্রিয় কলেজের বিভাগীয় প্রধান মো. মিজানুর রহমান মজনু, সোনাভরি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহজাহান আলী, মো. হাবিবুর রহমান হাবিল, মো. নাজমুল হাসান, সাংবাদিক মো. শফিকুল ইসলাম , মো. ফজলুল হক প্রমূখ। এসএসসি ব্যাচ ১৯৯৫ বন্ধু মিলনে প্রায় শতাধীক বন্ধু উপস্থিত ছিলেন। আলোচনা শেষে শিক্ষাগুরুদের হাতে উপহার তুলে দেওয়া হয় এবং বন্ধুদের র‌্যাফেল ড্র এর মাধ্যমে বিজয়ীদের মাঝে পুরস্কার দেওয়া হয়। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদা আকতার স্মৃতি। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top