সোনারগাঁয়ে লাখ টাকা জরিমানা করাসহ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

S M Ashraful Azom
0

: নারায়ণগঞ্জে’র সোনা’রগাঁয়ে অবৈধভাবে গ্যাস ব্যবহা’র করে ব্যবসা করা’র অভিযোগে সংযোগ বিচ্ছিন্ন ও জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোনারগাঁয়ে লাখ টাকা জরিমানা করাসহ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন



 নির্বাহী ম্যাজিস্ট্রেট ও তিতাস গ্যাস কর্তৃপক্ষে’র যৌথ অভিযানে সিকদা’র ডাইন নামে’র একটি রেস্টুরেন্ট ও দুটি মিষ্টি তৈরি’র কা’রখানা’র অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।


বৃহস্পতিবা’র সকাল থেকে দুপু’র পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সোনা’রগাঁ উপজেলা’র সহকারী কমিশনা’র (ভূমি) মো. ইব্রাহিম। 


এ সময় অবৈধ গ্যাস সংযোগ নিয়ে ব্যবসা পরিচালনা করায় সিকদা’র ডাইন রেস্টুরেন্টকে ৩০ হাজা’র, আদি মিষ্টি ভুবনকে ৫০ হাজা’র, ‘রসে’র হাড়িকে ২০ হাজা’র টাকা জরিমানা করা হয়।


ভ্রাম্যমাণ আদালত পরিচলনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট সোনা’রগাঁ উপজেলা সহকারী কমিশা’র (ভূমি) মো. ইব্রাহিম বলেন, দীর্ঘদিন ধরে  এসব কা’রখানা ও রেস্টুরেন্ট অবৈধভাবে গ্যাস ব্যবহা’র করে প্’রতি মাসে লাখ লাখ টাকা’র স’রকারে’র রাজস্ব ফাঁকি দিচ্ছিলেন। ঘটনা’র সত্যতা পেয়ে প্’রতিষ্ঠানগুলোকে ভ্রাম্যমাণ আদালত পরিচলনা করে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। পাশাপাশি তিন প্’রতিষ্ঠানকে এক লাখ টাকা জরিমানা করা হয়।


সিকদা’র ডাইন রেস্টুরেন্টে’র ব্যবস্থাপনা পরিচালক মামুন শিকদা’র বলেন, তিনি প্’রতিষ্ঠানে ছিলেন না। তাদে’র প্’রতিষ্ঠানে কোনো অবৈধ গ্যাস সংযোগ নেই। তারা গ্যাস সিলিন্ডা’র ব্যবহা’র করেন। জরিমানা’র বিষয়ে তিনি ভুল বোঝাবুঝি হয়েছে বলে দাবি করেন।


ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে তিতাস গ্যাসে’র সোনা’রগাঁ আঞ্চলিক কার্যালয়ে’র উপ-মহা-ব্যবস্থাপক সুরুজ আলম, মেঘনাঘাট জোনাল অফিসে’র ব্যবস্থাপক মনিরুজ্জামানসহ বিপুল সংখ্যক পুলিশ সদসস্য উপস্থিত ছিলেন।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top