বকশীগঞ্জে উপজেলা ভাইস চেয়ারম্যানের মুক্তির দাবিতে মানববন্ধন

S M Ashraful Azom
0

 : জামালপুরের বকশীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের যুগ্ন আহ্বায়ক জাহিদুল ইসলাম জুমান তালুকদারের বিরুদ্ধে মিথ্যা ও প্রতিহিংসা মামলা প্রত্যাহার এবং নি:শর্ত মুক্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বকশীগঞ্জে উপজেলা ভাইস চেয়ারম্যানের মুক্তির দাবিতে মানববন্ধন



বকশীগঞ্জ উপজেলার সর্বস্তরের জনগণের ব্যানারে উপজেলা পরিষদের সামনে শুক্রবার (৩ ফেব্রুয়ারি) বেলা ১১ টা থেকে সাড়ে ১১ টা পর্যন্ত ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

আরও পড়ুন>> বকশীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান ডিবির হাতে আটক

মানববন্ধনে নিলাখিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তারের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফজলুর রহমান খুদু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য নজরুল ইসলাম, সাবেক সদস্য ইয়াছিন তালুকদার, উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহসভাপতি ছাইদুর রহমান লাল প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, রাজনৈতিক প্রতিহিংসার বশবর্তী হয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়েরকৃত ডাকাতি মামলায় জুমান তালুকদারকে ফাঁসানো হয়েছে। একটি মহলের ইশারায় আওয়ামী লীগকে ধ্বংস করার জন্য পাঁয়তারা করা হচ্ছে।

তাই উপজেলা ভাইস চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের যুগ্ন আহŸায়ক জাহিদুল ইসলাম জুমান তালুকদারকে মিথ্যা মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। অবিলম্বে তার মুক্তির দাবি জানিয়েছেন নেতা কর্মীরা। 

মানববন্ধনে জুমান তালুকদারের পরিবারের সদস্য, উপজেলা আওয়ামী লীগের সাবেক নেতৃবৃন্দ, ৭ টি ইউনিয়নের আওয়ামী লীগের নেতা কর্মী ও প্রায় ৩ শতাধিক মানুষ উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, বুধবার রাতে ঢাকার পঙ্গু হাসপাতালের গেট থেকে উপজেলা ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম তালুকদার জুমানকে আটক করেন জামালপুর গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা।

বৃহস্পতিবার একটি ডাকাতি মামলায় তাকে জামালপুর কোর্টে প্রেরণ করলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন। এর আগে ২৪ ডিসেম্বর রাতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহীনা বেগমের নয়াপাড়া গ্রামের বাড়িতে ডাকাতির ঘটনায় অজ্ঞাত নামীয় আসামি করে মামলা দায়ের করা হয়। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top