উল্লাপাড়ায় আওয়ামী লীগ নেতার হাতে কৃষক খুন

S M Ashraful Azom
0

 : উল্লাপাড়ায় বোরো ধানের জমিতে সেচ দেওয়াকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতার হাতে কৃষক খুন হওয়ার ঘটনা ঘটেছে। লাহিড়ী মোহনপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই এর এলোপাতাড়ি চাপাতির আঘাতে তার চাচাতো ভাই কৃষক আমিরুল ইসলাম গুরুতর আহত হয়। 

উল্লাপাড়ায় আওয়ামী লীগ নেতার হাতে কৃষক খুন



 হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে সোমবার মারা যায়। ঘটনাটি ঘটেছে রবিবার রাত ৮ টায় দিকে উপজেলার গোনাইগাঁতী গ্রামে। 


ঘটনার স্থান থেকে রাতেই গুরুতর আহত অবস্থায় মো: আমিরুল ইসলাম(৫০)কে চিকিৎসার জন্য  ঢাকার নিউরো সায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। তিনি চিকিৎসাধীন অবস্থায়  সোমবার সকালে মারা যান। 

নিহতের পরিবার জানায়, উপজেলার লাহিড়ী মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই তার লোকজন নিয়ে আমিরুলকে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। এ সময় আমিরুলের ভাতিজাও গুরুতর আহত হয়।


নিহত আমিরুলের ভাই নজরুল ইসলাম জানান, বেশ কিছুদিন ধরে আমিরুলের সঙ্গে বোরো ধানের  জমিতে সেচ দেওয়া নিয়ে আব্দুল হাইয়ের দ্বন্দ্ব চলে আসছিল। এর জেরে তাদের চাচাতো ভাই আব্দুল হাই রবিবার রাতে তার লোকজন নিয়ে আমিরুলের বাড়িতে ঢুকে চাপাতি দিয়ে কুপিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যায়।

এই ঘটনার পর আব্দুল হাই ও তার পরিবারের লোকজন বাড়ি থেকে পালিয়ে গেছে বলেও জানান তিনি । 


এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার অফিসার্স ইনচার্জ মো: নজরুল ইসলাম  জানান, পুলিশ ইতিমধ্যেই ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং সঠিক তদন্তের মাধ্যমে আসামিদের গ্রেফতারের  চেষ্টা চলছে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top