বকশীগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান শহিদ দিবস পালিত

S M Ashraful Azom
0

 : জামালপুরের বকশীগঞ্জে যথাযোগ্য মর্যাদায় একুশে ফেব্রুয়ারি মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস মঙ্গলবার পালিত হয়েছে।

বকশীগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান শহিদ দিবস পালিত



 দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে বকশীগঞ্জ এনএম উচ্চ বিদ্যালয় মাঠে অবস্থিত কেন্দ্রীয় শহিদ মিনারে একুশের প্রথম প্রহরে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

দুপুর ১২ টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে সরকারি গণগ্রন্থাগারে দিবসটি উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বকশীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সুলতান মাহমুদ এর সঞ্চালনায় অন্যান্যের এসময় বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) মো. আতাউর রাব্বী, বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সোহেল রানা , উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহীনা বেগম , বীরমুক্তিযোদ্ধা আফসার আলী।  

আলোচনা সভায় উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, গণমাধ্যমকর্মী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও সুধীজন উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।  


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top