মধুপুরে র‌্যাব-১৪’র অভিযানে গাঁজাসহ এক মাদক কারবারি আটক

S M Ashraful Azom
0

: টাঙ্গাইলের মধুপুরে অভিযান পরিচালনা করে চার কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্প।

মধুপুরে র‌্যাব-১৪’র অভিযানে গাঁজাসহ এক মাদক কারবারি আটক



 র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬ টায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা এর নেতৃত্বে র‌্যাবের একটি অভিযানিক দল টাঙ্গাইল জেলার মধুপুর থানাধীন কুড়ালিয়া টু আমতলী গামী পাকা রাস্তায় ধলপুর গ্রামস্থ জনৈক মোঃ কামরুল ইসলাম ওরফে বাবু মিয়ার মুদি দোকানের সামনে পাকা রাস্তার উপর হতে গাজাঁসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী মোঃ মোঃ মনসুর আলী (৫২), পিতা- মৃত হয়রত আলী, সাং-ধলপুর,থানা-মধুপুর, জেলা- টাঙ্গাইল এবং উক্ত আসামীর নিকট হইতে ০৪ (চার) কেজি কথিত মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করে। উদ্ধারকৃত গাজাঁর আনুমানিক অবৈধ বাজার মূল্য = ১,২০,০০০/- (একলক্ষ বিশ হাজার) টাকা।


গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ জামালপুর, শেরপুর ও টাঙ্গাইল জেলার বিভিন্ন স্থানে মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। 


উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে টাঙ্গাইল জেলার মধুপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।  



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top