শেখ কামাল ২য় যুব গেমস কারাতে প্রতিযোগীতায় জামালপুর চ্যাম্পিয়ন

S M Ashraful Azom
0

 : শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস ২০২৩ এর বিভাগীয় পর্যায়ের কারাতে প্রতিযোগীয়ায় ৫টি ইভেন্টে চ্যাম্পিয়ন ও ৫টি ইভেন্টে রানারআপ হয়ে দলগতভাবে জামালপুর জেলা চ্যাম্পিয়ন হয়েছে।

শেখ কামাল ২য় যুব গেমস কারাতে প্রতিযোগীতায় জামালপুর চ্যাম্পিয়ন



 শনিবার সকালে ময়মনসিংহ জিমনেশিয়ামে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।  


জামালপুর জেলা কারাতে প্রশিক্ষক সাংবাদিক শোয়েব হোসেন ও ম্যানেজার ফুয়াদ খন্দকার জানান, কুমিতে(ফাইট) তরুন বিভাগে মাইনাস ৪৫ কেজি ওজন শ্রেণিতে জামালপুরের মনিরুজ্জামান কৌশিক চ্যাম্পিয়ন ও ময়মনসিংহের সামিন মাহতাদি রানারআপ, মাইনাস ৫০ কেজিতে জামালপুরের আরিফুল ইসলাম হৃদয় চ্যাম্পিয়ন ও তাওহীদ আজাদ রানারআপ, মাইনাস ৬০ কেজিতে ময়মনসিংহের জাওয়াদ সাজিদ চ্যাম্পিয়ন ও জামালপুরের সামিন ইয়াসার রানারআপ, মাইনাস ৬৭ কেজিতে ময়মনসিংহের সামাদ রহমান এবিন চ্যাম্পিয়ন ও জামালপুরের জাহিদ হাসান তামিম রানারআপ হয়। এছাড়া কুমিতে(ফাইট) তরুনী বিভাগে মাইনাস ৪০ কেজি ওজন শ্রেণিতে ময়মনসিংহের তাসফিয়া ইসলাম তালুকদার চ্যাম্পিয়ন ও উনজিলা আক্তার রানারআপ, মাইনাস ৪৫ কেজিতে জামালপুরের সামিহা হোসেন নাওয়ার চ্যাম্পিয়ন ও ময়মনসিংহের রাবেয়া আক্তার রানারআপ, মাইনাস ৫০ কেজিতে ময়মনসিংহের ইন্দ্রেলা খান চ্যাম্পিয়ন ও জামালপুরের মিফতাহুল জান্নাত রুহি রানারআপ, মাইনাস ৫৫ কেজিতে ময়মনসিংহের তাকিয়া তাহসিন অতশি চ্যাম্পিয়ন ও রুবাইয়া আক্তার রুহি রানারআপ এবং প্লাস ৬৮ কেজিতে ময়মনসিংহের নুহা ইসলাম একক খেলোয়াড় হিসেবে চ্যাম্পিয়ন হয়। এছাড়াও তরুনী একক কাতা বিভাগে জামালপুরের সামিহা হোসেন নাওয়ার চ্যাম্পিয়ন হয়। সবমিলিয়ে জামালপুর জেলা ৫টি ইভেন্টে চ্যাম্পিয়ন ও ৫টি ইভেন্টে রানারআপ হয়ে দলীয়ভাবে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। 

জামালপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা জিল্লুর রহমান শিপন জামালপুর জেলা কারাতে দলের সকলকে অভিনন্দন জানিয়ে বলেন, “শেখ কামাল ২য় যুব গেমসের চ‚ড়ান্ত পর্বে জামালপুর জেলার কারাতে খেলোয়াড়দের ভালো ফলাফল অর্জনের জন্য প্রশিক্ষণসহ সব ধরণের সুযোগ সুবিধা দেওয়া হবে।”



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top